Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

কুলাউড়া বিএনপির কাউন্সিল ৩১ জুলাই।

প্রকাশিত : July 24, 2019, 17:13

কুলাউড়া বিএনপির কাউন্সিল ৩১ জুলাই।

 

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিল নিয়ে সংগঠনের কুলাউড়া উপজেলা আহবায়ক অ্যাডভোকেট আবেদ রাজা ও মৌলভীবাজার জেলা সভাপতি এম. নাসের রহমানের বিরোধ নিষ্পত্তি হয়েছে। সোমবার নাসের রহমানের ঢাকাস্থ অফিসে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ.জেড.এম জাহিদ হোসেন ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবনের উপস্থিতিতে অনুষ্ঠিত বৈঠকে এ বিরোধ নিষ্পত্তি হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাহ উর রহমান, কুলাউড়া উপজেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন ভুঁইয়া, যুগ্ম আহবায়ক মো. রফিক আহম্মদ এবং সদস্য ময়নুল হক বকুল প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়- বৈঠকে কুলাউড়া উপজেলার অব্যাহতিপ্রাপ্ত আহবায়ক অ্যাডভোকেট আবেদ রাজা কিছু দিন যাবত তার দেওয়া আপত্তিজনক বক্তব্য প্রত্যাহার করে দুঃখ প্রকাশ করেন ও ভবিষৎতে জেলা সভাপতি ও জেলা বিএনপির নেতৃত্বে রাজনীতি করার অঙ্গীকার করেন। পরে সভায় সর্বসম্মতিক্রমে ৩১ জুলাই কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিল করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এ সম্পর্কে অব্যাহতি প্রাপ্ত আহবায়ক অ্যাডভোকেট আবেদ রাজা বলেন, যে ভুল বুঝাবুঝি ছিলো তার অবসান হয়েছে। ৩১ জুলাই উপজেলার কাউন্সিল জেলা বিএনপির তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে। সেখানে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 746 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।