Voice of SYLHET | logo

২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২২ ইং

দক্ষিণ সুরমায় “জুতা ছুরি” নিয়ে তর্ক অতঃপর সহপাঠীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত : July 24, 2019, 16:29

দক্ষিণ সুরমায় “জুতা ছুরি” নিয়ে তর্ক অতঃপর সহপাঠীকে পিটিয়ে হত্যা

 

দক্ষিন সুরমা প্রতিনিধি: সিলেটের দক্ষিণ সুরমার আলমপুরে অবস্থিত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে সহপাঠীর আঘাতে নিহত এক শিক্ষার্থী।
বুধবার দুপুরে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের মেইন ফটকের সামনে এ হামলার ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে দুপুরে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। বিকেলে ঢাকায় যাওয়ার পথে তিনি মারা যান।
নিহত ওই ছাত্রের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের কোনাচর দক্ষিণভাগ পলিকাপন গ্রামের মানিক মিয়ার পুত্র তানভির হোসেন তুহিন (১৯)।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার আহমদ বলেন, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থীর তানভীরের জুতা কয়েকদিন আগে হারিয়ে যায়। এনিয়ে ওই প্রতিষ্ঠানের আরেক শিক্ষার্থী কামরানের সাথে তার তর্কাতর্কি হয়। এ ঘটনার জের ধরে আজ দুপুরে তানভীরের উপর হামলা চালিয়ে কাঠের টুকরো দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়। সাথে সাথেই সে মাটিয়ে লুটিয়ে পড়ে। বিকেলে ঢাকায় যাওয়ার পথে সে মারা যায় বলে শুনেছি। এ ব্যাপারে এখনো কোন মামলা হয় নি।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ওয়ালিউল্লা মোল্লা বলেন, আমি ঢাকায় ছিলাম। সকালে দুই ছাত্রের মধ্যে তর্কাতর্কি থেকে একজনকে মারধর করা হয়েছে বলে শুনেছি। হামলার খবর পেয়ে আমাদের শিক্ষকরা আহত ছাত্র কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।এ ব্যাপারে প্রতিষ্ঠান থেকে অভিযুক্ত শিক্ষার্থীদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1061 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।