Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

পরিবর্তন সামাজিক সংগঠন’র নতুন কমিটি ঘোষনা

প্রকাশিত : July 21, 2019, 15:38

পরিবর্তন সামাজিক সংগঠন’র নতুন কমিটি ঘোষনা

সাকিল আহমেদঃবাল্য বিবাহ,মাদক,ইভিটিজিং,স্বেচ্ছায় রক্তদান,নিরক্ষরমুক্ত সমাজ গঠন, এবং পথ শিশুদের নিয়ে কাজ করা সিলেটের সুপরিচিত সামাজিক সংগঠন “পরিবর্তন সামাজিক সংগঠনের” পূর্নাজ্ঞ কমিটি ঘোষণা করা হয়েছে।
গত (২০ জুলাই) নগরীর মির্জাজাঙ্গালে অবস্থিত সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বিকাল ৪ টায় দুই বছর মেয়দী কমিটি ঘোষণা করেন উপদেষ্টা মন্ডলীর প্রধান ১৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি রুপম আহমেদ। আরো উপস্থিত ছিলেন, পাবলিক কারিগরি বিজ্ঞান ও প্রযুক্তি ইন্সটিটিউটের চেয়ারম্যান সুলাইমান মাহমুদ শিহাব,রোটারি ক্লাব অব সিলেট পাইওনিয়ারের প্রেসিডেন্ট ও সিলেট সাইন্স ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সাবিত সামন।

পরে সর্বসম্মতিক্রমে আফজল হোসাইনকে পুনরায় সভাপতি এবং ফারুক আহমদকে পুনরায় সাধারন সম্পাদক হিসাবে ঘোষণা করে পরিবর্তন সামাজিক সংগঠনের ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে বিভিন্ন পদে যারা দায়িত্ব পেয়েছেন,
সহসভাপতিঃ জীবান আহমেদ সেলু, সহসভাপতিঃ সুমাইয়া সাদমিন, যুগ্ম সাধারন সম্পাদকঃ তাবাসুম আক্তার, যুগ্ম সাধারন সম্পাদকঃ নাহিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদকঃ আবুবকর রুনু, সাংগঠনিক সম্পাদকঃ সাজিদুল ইসলাম ইয়াহিয়া, সাংগঠনিক সম্পাদকঃ শাপলা আক্তার, অর্থ সম্পাদকঃইকবাল বাহার, উপ অর্থ সম্পাদকঃ অনিক, প্রচার সম্পাদকঃ উসমান গনি, উপ প্রচার সম্পাদকঃ মুকিবুর রহমান, উপপ্রচার সম্পাদকঃ মাহবুবুল ইসলাম, দপ্তর সম্পাদকঃ সবুজ আহমেদ, সাংস্কৃতি বিষায়ক সম্পাদকঃ স্মিগ্ধা রানী দেব, উপ সাংস্কৃতি বিষায়ক সম্পাদকঃশারমিন আক্তার রুনা, সামাজিক ও উন্নয়ন বিষায়ক সম্পাদকঃ ইকরাম আহসান, ক্রীড়া বিষয়ক সম্পাদকঃ রাহি, আইন বিষক সম্পাদকঃ জাকির হাসান, ধর্ম বিষক সম্পাদকঃ আবুল হোসাইন, শিক্ষা বিষক সম্পাদকঃ মুহিতুর রহমান, উপস্থাপনা বিষক সম্পাদকঃ দেওয়ান মাসিহাত জাবের, সদস্যঃ আমিত,দেবাশীষ গোয়ালা, জুনাইদ আল হাবিব, আবিদ হাসান, মোঃআব্দুল্লাহ।

 

সংগঠনের কমিটি গঠনকালে নবগঠিত কমিটির সভাপতি আফজাল হোসাইন বলেন, পরিবর্তন সামাজিক সংগঠনের প্রধান অঙ্গীকার নিজেকে পরিবর্তন করে দেশকে পরিবর্তন করা। আমরা সিলেটের যুব সমাজকে নিয়ে সমাজে ভালো কিছু কাজ করতে বদ্ধ পরিকর।সকলের সহযোগীতায় সমাজ থেকে মাদক নির্মুলের কাজ করে যাব।পরিবির্তন সামাজিক সংগঠনের অন্যতম কাজ হলো নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্কার দূর করা।তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1402 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।