Voice of SYLHET | logo

৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ | ১৮ই আগস্ট, ২০২২ ইং

সিলেটে ১২ মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত : July 18, 2019, 12:50

সিলেটে ১২ মামলার আসামি গ্রেপ্তার

ঢাকা থেকে ১২ মামলার পরোয়ানাভূক্ত আসামি আব্দুল জলিলকে গ্রেপ্তার করেছে মোগলাবাজার থানা পুলিশ। তিনি মোগলাবাজার থানার কদমতলী এলাকার শারপিং গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

বুধবার (১৭ জুলাই) থানার এসআই জয়ন্ত কুমার দে এবং এএসআই মো. মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি আব্দুল জলিলের বিরুদ্ধে দায়রা নং-১৩৮৪/১৮, দায়রা-৯৩৩/১৭, দায়রা-১১২৮/১৬, দায়রা-১২৪৭/১৫, দায়রা-৪৪৬/১৭, দায়রা-১৮৮৮/১৭ এবং দায়রা-১১২৭/১৬ মামলায় সর্বমোট ৫ বছর ১১ মাস সশ্রম কারাদণ্ড এবং চল্লিশ লাখ বত্রিশ হাজার তিন শত চুয়ান্ন টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া তার বিরুদ্ধে কোতোয়ালী সিআর ১৬০৯/১৮, দক্ষিণ সুরমা সিআর-১৯১/১৮, দক্ষিণ সুরমা সিআর-২৫২/১৮, দক্ষিণ সুরমা সিআর-২৫৪/১৮ এবং কোতয়ালী সিআর-১১৪২/১৬ পরোয়ানা তামিলের অপেক্ষায় মুলতবী ছিল।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা এসব তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 839 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।