Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

সিলেটে হোটেলের সুইমিংপুলে সাতার কাটতে গিয়ে শিক্ষার্থীর মৃত্য

প্রকাশিত : মে ২৬, ২০২১, ০৫:৩১

সিলেটে হোটেলের সুইমিংপুলে সাতার কাটতে গিয়ে শিক্ষার্থীর মৃত্য

মো.সাইফুর রহমানঃ

সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ সুনামধন্য হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাতার কাটতে গিয়ে পানিতে ডুবে এক শিক্ষার্থীর প্রাণহানি ঘটেছে। মঙ্গলবার (২৫ মে) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। রৌদ্র নামের ওই শিক্ষার্থী সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি নগরীর জিন্দাবাজার এলাকার বাসিন্দা।

মৃত্যুর বিষয়টি ভয়েস অফ সিলেট-কে নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ। ঘটনার পর  কোতোয়ালি থানাধীন লামাবাজার ফাঁড়ির একদল পুলিশ সদস্য হোটেল নির্ভানা ইনে তদন্তের জন্য গেছেন বলে জানান তিনি। এসময় তিনি এই অকাল মৃত্যুর পেছনে অন্য কোন কারণ আছে কিনা তা খতিয়ে দেখার আশ্বাস দেন।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে রৌদ্র ও তার কয়েকজন সহপাঠী হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাতার কাটতে নামেন। কিছুক্ষণ পর রৌদ্রকে দেখতে না পেয়ে সহপাঠীরা ও হোটেলকর্মীরা খোঁজাখুঁজির পর তাকে সুইমিং পুলের পানির নিচে ডুবে থাকতে দেখেন। পরে রৌদ্রকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ জানান, এটি কোনো দুর্ঘটনা না অন্য কোনো বিষয় সেটি খতিয়ে দেখছে পুলিশ। সেই সঙ্গে হোটেল নির্ভানা ইনের সকল লাইসেন্স এবং কাগজপত্রও ঠিক আছে কি-না সেগুলোও তদন্ত করে দেখা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 353 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website