Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

সিলেটে করোনায় আরও ৮ জনের মৃত্যু

প্রকাশিত : এপ্রিল ২৫, ২০২১, ১৯:২৩

সিলেটে করোনায় আরও ৮ জনের মৃত্যু

 

অনলাইন ডেস্ক::
সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগটিতে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৩২ জনে। এই সময়ে আক্রান্ত শনাক্ত হয়েছেন আরও ৪৫ জন। এই সময়ে চিকিৎসাধীন আরও ১২৯ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।
রোববার (২৫ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, ২৪ ঘণ্টায় সিলেটে ৪৫ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। সবমিলিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ২৩২ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১২ হাজার ৯৩০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭১৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৩১৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৭৩ জন মানুষ ভাইরাসটিতে আক্রান্ত হন।মোট আক্রান্ত রোগীর ১৮ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ১০ জন ও হবিগঞ্জে ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৫ রোগীর শরীরে করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।নতুন করে আরও ১২৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ১২৮ জন সিলেট জেলার বাসিন্দা ও মৌলভীবাজার জেলার ১ জন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৮ হাজার ৪৪৩ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৯৯৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৮৫ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৭৭০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৮৯ জন।
প্রতিবেদন মতে সিলেটের চার জেলা মিলে ২৭৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদের ২৫৫ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১৩ জন ও ৬ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ২৮ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 20 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website