Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

গোলাপগঞ্জের ইসলামী চিন্তাবীদ মাওলানা মোরতাহীন বিল্লাহ জাসির এর ইন্তেকাল,আজ জানাজা

প্রকাশিত : এপ্রিল ২১, ২০২১, ১৩:১৬

গোলাপগঞ্জের ইসলামী চিন্তাবীদ মাওলানা মোরতাহীন বিল্লাহ জাসির এর ইন্তেকাল,আজ জানাজা

 

গোলাপগঞ্জ (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতাঃগোলাপগঞ্জের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, জেদ্দাস্থ ইসলামী ডেভোলাপমেন্ট ব্যাংকের সাবেক প্রশাসনিক কর্মকর্তা, বহু গ্রন্থ প্রণেতা হাফিজ মাওলানা মোরতাহীন বিল্লাহ জাসির এর ইন্তেকাল হয়েছে।(ইন্না-লিল্লাহি ——— রাজিউন)।গতকাল সোমবার বেলা আড়াই ঘটিকায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়েছে।মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র,২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।আজ মঙ্গলবার বাদ জোহর ফুলবাড়ী পূর্বপাড়া বড় মোকাম ঈদগাহ মাঠে মরহুমের জানাজা শেষে দাফন সম্পন্ন হবে।
গোলাপগঞ্জ পৌরসভার ফুলবাড়ী পূর্ব পাড়ার অধিবাসী মাওলানা মুরতাহিন বিল্লাহ জাসির তাফিয়া খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়,তাফিয়া-জাসির পাঠশালা, মাওলানা আব্দুল জলিল চৌধুরী (শায়খে বদরপুরী) ফাউন্ডেশনসহ একাধিক সবাহি মক্তবের প্রতিষ্ঠাতা।তিনি শিক্ষা জীবনে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা থেকে কামিল পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতকসহ সম্মান ও এমএ ডিগ্রি লাভের পর ঢাকা কলেজে শিক্ষকতার মাধ্যমে কর্মজীবনে প্রবেশ করেন। পরবর্তী পর্যায়ে দীর্ঘদিন জেদ্দায় ইসলামী ডেভোলাপমেন্ট ব্যাংকে কাজ করেন ।
এদিকে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, ইসলামী ডেভোলাপমেন্ট ব্যাংকের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মাওলানা মোরতাহীন বিল্লাহ জাসির এর ইন্তেকালে গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল,গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ,সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, পৌর জামায়াতে ইসলামীর আমীর সৈয়দ নাছির উদ্দিন, সেক্রেটারি মাওলানা আব্দুল খালিক,পৌর কাউন্সিলর জহির উদ্দিন সেলিম ও নুরুল আম্বিয়া চৌধুরী জামিল মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 32 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website