Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

বালাগঞ্জ থানায় লাইট মেশিনগান ( এল,এম,জি) স্থাপন

প্রকাশিত : এপ্রিল ১০, ২০২১, ১৯:৩৬

বালাগঞ্জ থানায় লাইট মেশিনগান ( এল,এম,জি) স্থাপন

মোঃ আমির আলীঃ
দেশের বিভিন্ন জেলায় হেফাজতে ইসলামের ভাঙচুর-অগ্নিসংযোগের পর নিরাপত্তা জোরদার করতে সিলেটের বালাগঞ্জ থানায় এল,এম,জি পোস্ট স্থাপন করা হয়েছে।
আজ ১০/০৪/২১ ইং শনিবার সকাল থেকে পুলিশ সদস্যরা এই পোস্টে দ্বায়িত্ব পালন করবেন বলে পুলিশ সুত্রে জানা যায়।

বালাগঞ্জ থানা অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন “কয়েক দিন ধরে দেশের বিভিন্ন স্থানে উগ্রবাদী গোষ্ঠী নাশকতামূলক কর্মকাণ্ড চালাচ্ছে। সরকারি-বেসরকারি স্থাপনায় হামলা চালিয়েছে। ভাঙচুর ও আগুন দিয়ে রাষ্ট্রীয় ও ব্যক্তিমালিকানাধীন সম্পদ নষ্ট করেছে।

“এই অবস্থায় সিলেট জেলা পুলিশের আওতাধীন সব থানা, ফাঁড়ি ও গুরুত্বপূর্ণ স্থাপনায় বিশেষ নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। প্রতিটি স্থাপনায় বালু ও মাটি দিয়ে নির্মাণ করা হয়েছে এলএমজি (লাইট মেশিনগান) পোস্ট।”
এরই ধারাবাহিকতায় আজ বালাগঞ্জ থানায় থানার সামনে সিমেন্টের বস্তা দিয়ে বিশেষ ধরনের প্রতিরোধ ব্যবস্থা এবং এর উপর লাইট মেশিনগান ( এল,এম,জি) স্থাপন করা হয়েছে। এতে সার্বক্ষণিক একজন পুলিশ সদস্য অস্ত্র তাক করে আছেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ মার্চ চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। পরে হরতাল ডেকে নারায়ণগঞ্জসহ বিভিন্ন জায়গায় নাশকতা চালায় তারা।

এর আগে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন গন মাধ্যমকে জানিয়েছেন , ইতিমধ্যে সিলেট জেলার ১১ থানায়ও বিশেষ নিরাপত্তা জোরদার করা হয়েছে। উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় সার্বিক নিরাপত্তা জোরদার করতে সব থানা, ফাঁড়ি ও স্থাপনায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ।”

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 25 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website