Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

সিলেটে মোদী বিরুদ্ধী বিক্ষোভ মিছিল

প্রকাশিত : মার্চ ১৪, ২০২১, ২১:১৯

সিলেটে মোদী বিরুদ্ধী বিক্ষোভ মিছিল

 

মো.সাইফুর রহমান

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও বাংলাদেশ যুব অধিকার পরিষদ সিলেট জেলা কতৃর্ক আজকে অসাম্প্রদায়িক বাংলাদেশে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর মতো পবিত্র অনুষ্ঠানে উগ্র হিন্দুত্ববাদী সাম্প্রদায়িক মোদিকে আসতে না  দেয়ার জন্য এক বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। এ সময়   মিছিলের স্লোগানে স্লোগানে কেঁপে উঠে পুরো শহর
“মোদির হাতে রক্ত
লড়াই হবে শক্ত।
বাঁশের লাঠি তৈরী করো – মোদীর আগমন বন্ধ করো” এরকম আরো স্লোগানে মুখরিত হতে থাকে চারিদিক।  উক্ত বিক্ষোভ মিছিলে অনেক সাধারণ জনগনের উপস্তিতি লক্ষ্য করা যায়।
উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সিলেট জেলার সভাপতি আব্দুল্লাহ আল মামুন সুজন, সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ,যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম আহমদ, আলীম উদ্দীন,  উপ বিজ্ঞানও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওয়াহিদুজ্জামান মাশহুদ,  ও যুব অধিকার পরিষদ এর অংকুর দাস অপু,ফয়সল আহমদ,তুফায়েল আহমদ,ও বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃত্ববৃন্ধ প্রমুখ। উক্ত বিক্ষোভ  মিছিল বিকাল ৪টার সময় শাহী ঈদগাহ থেকে শুরু করে আম্বর খানা হয়ে  বন্দর বাজারে এসে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 115 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website