Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

শাবির সেন্টার অব এক্সিলেন্সের নতুন পরিচালকের দায়িত্ব গ্রহণ

প্রকাশিত : জুন ০২, ২০২১, ১৪:২০

শাবির সেন্টার অব এক্সিলেন্সের নতুন পরিচালকের দায়িত্ব গ্রহণ

 

শাবি প্রতিনিধি:
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সেন্টার অব এক্সিলেন্সের নতুন পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান। মঙ্গলবার দুপুরে সদ্য সাবেক পরিচালক অধ্যাপক ড. মো. আখতারুল ইসলামের কাছ থেকে দায়িত্ব বুঝিয়ে নেন তিনি।

আগামী তিন বছর তিনি পরিচালক হিসেবে এই দায়িত্ব পালন করবেন। অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমার দায়িত্বের জায়গা থেকে শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে যে যে কাজ করা যায় তার জন্য সর্বোচ্চ চেষ্টা থাকবে। শাবির স্বার্থ সংযুক্ত বিষয়ে সর্বদা সচেষ্ট থাকবো। এছাড়াও সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন, আগামীতে শিক্ষা ও গবেষণায় শাবি আরও বেশি সফলতা অর্জন করবে বলে আশা প্রকাশ করছি। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের প্রাধ্যক্ষ, সিইপি বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, প্রক্টরিয়াল বডির দায়িত্বসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 20 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website