Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

সিলেট তামাবিল মহাসড়কে পৃথক দুর্ঘটনা, নিহত ১, আহত ৬, ২ঘন্টা সড়ক অবরোধ

প্রকাশিত : মে ২৭, ২০২১, ১৫:৫৬

সিলেট তামাবিল মহাসড়কে পৃথক দুর্ঘটনা, নিহত ১, আহত ৬, ২ঘন্টা সড়ক অবরোধ

 

গোয়াইনঘাট থেকেঃ সিলেট তামাবিল মহাসড়কে পৃথক দূর্ঘটনায় গোয়াইনঘাটের ইমাম উদ্দিন নামের এক টেইলার এবং অলিউল্লাহ নামের ৫বছরের এক শিশু নিহত হয়েছেন। ২৬মে বুধবার বিকেলে মহাসড়কের নলজুরী নামক স্থানে একটি এবং অপরটি দরবস্ত বারিকান্দ নামক স্থানে ঘটে। সিলেটের জৈন্তাপুর উপজেলার সিলেট তামাবিল মহাসড়কের দরবস্ত বারইকান্দি নামক স্থানে লেগুনা ও ব্যাটারী চালিত টমটম সংঘর্ষে ১জন নিহত এবং ৬জন আহত হয়েছেন ৷ স্থানীয় সূত্রে যানাযায়, ২৬ মে বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে দরবস্ত বাজার হতে ছেড়ে আসা ব্যাটারী চালিত টসটমকে দরবস্ত বাজার হতে ছেড়ে আসা লেগুনা (সিলেট মেট্রো ছ ১১-০০৩৪) ধাক্কা দিলে দূর্ঘটনাটি ঘটে ৷ দূর্ঘটনায় নিহত হন গোয়াইনঘাট উপজেলার বারহাল গ্রামের মৃত সফর আলীর ছেলে ইমাম উদ্দিন (৩৮) ৷ আহতরা হলেন কানাইঘাট উপজেলার সুরাইঘাট গ্রামের মোঃ আব্দুল্লাহ (৪৫), জৈন্তাপুর উপজেলার আগফৌদ পাঁচ সেউতী গ্রামের রফিক আহমদের ছেলে আক্তার (২২), একই উপজেলার দরবস্ত ইউনিয়নের বিছনাটেক গ্রামের হোসেন মিয়ার ছেলে মোফাজ্জিল আহমদ (৩০), গোয়াইনঘাট উপজেলার লামাকুটাপাড়া গ্রামের মানিক আহমদের ছেলে কাওছার আহমদ (২২), একই উপজেলার গোয়াইন গ্রামের মাসুক আহমদের ছেলে জিল্লুর রহমান (২৫), একই উপজেলার সতি গ্রামের মকদ্দছ মিয়ার ছেলে নুরুজ্জামান (৪০) ৷ স্থানীয়রা দূর্ঘটনার পর পর আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমাম উদ্দিন (৩৮) কে মৃত ঘোষনা করেন৷ বাকীদের মধ্যে গুরুত্বর আহত ৪জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালো প্রেরণ করেন ৷
দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগির আহমদ৷
এদিকে সিলেট-তামাবিল মহা সড়কের নলজুরি নামক স্থানে ট্রাকের ধাক্কায় অলিউল্লাহ নামের পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। বুধবার (২৬মে) বিকেলে নলজুরী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা প্রায় দুই ঘণ্টা সিলেট-তামাবিল মহা সড়ক অবরোধ করে রাখে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট-তামাবিল মহা সড়কে জাফলং থেকে সিলেট গামী বালু বোঝাই ট্রাক ঢাকা মেট্রো (ট-২০-৫১৮৮) নলজুরি নামক স্থানে যাওয়ার পর সড়কের পাশ দিয়ে যাওয়া অলিউল্লাহকে ধাক্কা দিলে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়।
দূর্ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশের এসআই লিটন রায় ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ট্রাকের ধাক্কায় শিশু নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ বলেন দুর্ঘটনার পরে যান চলাচল কিছু সময় বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 77 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website