Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

মধ্যরাত থেকে সিলেট ছাড়বে দূরপাল্লার বাস

প্রকাশিত : মে ২৩, ২০২১, ২০:১৭

মধ্যরাত থেকে সিলেট ছাড়বে দূরপাল্লার বাস

 

সরকারের সব নির্দেশনা মেনে রোববার (২৩ মে) মধ্যরাত থেকে সিলেট থেকে দেশের বিভিন্ন স্থানের উদ্দেশ্য ছাড়বে দূরপাল্লার বাসগুলো।

বিষয়টি জানিয়েছেন সিলেট জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউল কবির পলাশ।

তিনি বলেন, সরকার লঞ্চ, ট্রেন ও বাসসহ সবধরনের গণপরিবহন চালানোর সিদ্ধান্ত দিয়েছে। সে অনুযায়ী রাত থেকে চালানো যাবে। মধ্যরাতের পর বাসগুলো চালানোর চেষ্টা করা হবে। যদি না চালানো যায় তবে সোমবার সকাল থেকে সব রুটে বাস চলবে।

তিনি আরও বলেন, ‘সরকারি সিদ্ধান্ত অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে বাস চালানো হবে। বাসে ওঠার সময় হ্যান্ড স্যানিটাইজিং, মাক্স পরিধান এবং জীবাণুনাশক ছিটানো হবে।

এর আগে রোববার (২৩ মে) মধ্যরাত থেকে চলমান বিধিনিষেধ আরও সাত দিনের জন্য বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। সিদ্ধান্ত অনুযায়ী চলমান ‘লকডাউন’ বা বিধিনিষেধ আগামী ৩০ মে মধ্যরাত পর্যন্ত বলবৎ থাকবে।

তবে বিধিনিষেধের মধ্যে আগামীকাল সোমবার (২৪ মে) থেকে দূরপাল্লার বাস, লঞ্চ, ট্রেন স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে পারবে। রোববার (২৩ মে) নতুন করে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 41 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website