Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

এবার ভারতকে বিনামূল্যে টেলি পরামর্শ দেবে আমিরাত

প্রকাশিত : মে ২২, ২০২১, ১৩:৪৩

এবার ভারতকে বিনামূল্যে টেলি পরামর্শ দেবে আমিরাত

করোনা সংক্রমণ রোধে ভারতকে বিনামূলে টেলি পরামর্শ দেবে আরব আমিরাতের একটি স্বাস্থ্য সেবা গ্রুপ। প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এই সেবা দেওয়া হবে।

আমিরাতের ডা. আজাদ মোওপেন ছাড়াও উপসাগরীয় অঞ্চলের ১০০ জনেরও বেশি চিকিংসক সেবা দেবেন। অ্যাস্টার ডিএম হেলথকেয়ার স্বাস্থ্যসেবা গ্রুপের সিএসআর আর্ম প্রোগ্রাম অ্যাস্টার ভলান্টিয়ারদের মাধ্যমেও এই সহায়তা দেওয়া হবে।

ভাইরাস সম্পর্কে সঠিক তথ্য জানার জন্য, করোনা আক্রান্তদের যত্ন নেওয়ার জন্য হেল্পলাইনের মাধ্যমে ওই চিকিংসকদের সঙ্গে সংযোগ স্থাপন করা যাবে। সরাসরি ভিডিও পরামর্শসেবা দেওয়া হবে, যেখানে ডাক্তাররা প্রশ্নের জবাব দেওয়ার পাশাপাশি সচেতনতা তৈরি করবেন।

অ্যাস্টার ডিএম হেলথকেয়ারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ডা. আজাদ মোওপেন বলেছেন, এই অস্থির সময়ে মহামারির সাথে সাথে রোগী এবং জনগণকে সহজ কিন্তু খাঁটি দিকনির্দেশনা প্রদান করা গুরুত্বপূর্ণ। বর্তমান পরিস্থিতিতে ভার্চ্যুয়াল পরামর্শই অনেক বেশি জরুরি।

সিলেট/রেজাউল করিম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 42 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website