Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

সিলেটে করোনায় আরও দুইজনের মৃত্যু

প্রকাশিত : মে ১৭, ২০২১, ১৫:৪৪

সিলেটে করোনায় আরও দুইজনের মৃত্যু

 

সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৭৯ জনে। একই সময়ে সিলেট বিভাগের আরও ৪৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

সোমবার (১৭ মে) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগের চার জেলায় গত ২৪ ঘণ্টায় ৪৪ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এনিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২১ হাজার ৫১১ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ৯৩৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৬২ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৪৩২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৭৮ জন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২০ হাজার ৩৯৯ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ৫১১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৮৮ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৯৫৪ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৪৬ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ২জন রোগী। যারা সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৩৭৯ জন। এর মধ্যে সিলেট জেলার ৩০৪ জন, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৯ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ১৮৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 56 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website