Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

মন-তরী ফাউন্ডেশনের দ্বিতীয় ইভেন্ট “ঈদ ফুড প্যাক” বিতরণ

প্রকাশিত : মে ১২, ২০২১, ০০:০৮

মন-তরী ফাউন্ডেশনের দ্বিতীয় ইভেন্ট “ঈদ ফুড প্যাক” বিতরণ

সমাজ পরিবর্তনের লক্ষ্য নিয়ে যাত্রা করা মন-তরী ফাউন্ডেশনের প্রথম ইভেন্ট শহরস্থ রেলগেইট এ সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে খাবার বিতরণ করে।তার দ্বিতীয় যাএা হিসেবে আজ দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের বিভিন্ন গ্রামে “ইদ ফুড প্যাক” বিতরণ করে।

আজ (১১ মে) দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের বিভিন্ন গ্রামে গরিবদের মধ্যে ৫০ টি ফুড প্যাক বিতরণ করেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ফুয়াদুল ইসলাম বলেন, “আমরা এমন সমাজের প্রত্যাশী নই যেখানে বড়লোকরা গরুর মাংস খাবে আর কেউ ক্ষুধার জ্বালায় মরবে। এমন জীবনের তো কোনো স্বার্থকতা দেখিনা , সামান্য পরিমাণে হলেও শেয়ারিং এর মাধ্যমে বৈষম্য মুক্ত সমাজ চাই।”

সংগঠনটির সহ-প্রতিষ্ঠাতা মোহাম্মদ আদনান বলেন “খাবার দিয়ে সমাজের পরিবর্তন আনা সম্ভব নয় তবুও আমরা নিজেদের জায়গা থেকে সর্বোচ্চটুকু দিয়ে কাজ করে যাচ্ছি, যাতে গরিব মানুষ তার মৌলিক চাহিদাটুকু পাই,বিবেকের কাছে অন্তত না হারি ।

সংগঠনটির এর অন্যতম সদস্য নাসির উদ্দিন বলেন “আমরা এছাড়া বহুবিধ প্রজেক্ট হাতে নিয়েছি, সবার সহযোগিতা পেলে ইনশাআল্লাহ শীঘ্রই তা বাস্তবায়ন হবে ।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন সংগঠনের এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। তাদের মধ্যে মো:মুজাহিদ, মাহফুজ আহমেদ, ফাহিম শাহরিয়ার, অপি, মাহির আহমেদ, আমিনুর রহমান , রাজন আহমেদ , ফাহিম আহমেদ ও নাজমুল ইসলাম প্রমুখ্য ।

সিলেট/রেজাউল করিম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 207 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website