Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

কর্মহীন অসহায় মানুষের পাশে শাবি’র কর্মকর্তা সমিতি

প্রকাশিত : মে ১০, ২০২১, ১৮:০২

কর্মহীন অসহায় মানুষের পাশে শাবি’র কর্মকর্তা সমিতি

 

শাবি প্রতিনিধিঃ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় অবস্থানরত কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতি’।

রোববার (৯ই মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে কর্মহীন দরিদ্র ও অসহায় ১০০ জন মানুষের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

কর্মকর্তা সমিতির সভাপতি তাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম উজ্জ্বলের সঞ্চালনায় কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, করোনাকালীন এই সময়ে অন্যান্য দেশের মতো বাংলাদেশের মানুষ কর্ম হারিয়ে মানবেতর জীবন যাপন করছে। তাদের পাশে শাহজালাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির এই আয়োজন প্রসংশনীয়। এই আয়োজন বিশ্ববিদ্যালয়ের সাথে সংযুক্ত এসব মানুষের দুর্ভোগ কিছুটা হলেও কমিয়ে দিবে। করোনার এই ক্রান্তিকালে সম্মিলিতভাবে সবাই এমন মানবিক সহায়তা দিয়ে যাবে বলে আমি আশা রাখি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- চিফ ইঞ্জিনিয়ার সৈয়দ হাবিবুর রহমান, হিসাব পরিচালক আ ন ম জয়নাল আবেদীন, কর্মকর্তা সমিতির সহ সভাপতি হেলাল হোসেন দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক অশোক বর্মন অসীম, কার্যনির্বাহী সদস্য মো. মুজিবুর রহমান, মোঃ ইউনুস আলী, মাহবুব ফেরদৌসী , খয়রুল ইসলাম চৌধুরী, মো. ফখর উদ্দিন, সাবেক সভাপতি মো. মুর্শেদ আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 75 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website