Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

শাবির সাবেক শিক্ষার্থী গিয়াস উদ্দিন আর নেই

প্রকাশিত : মে ১০, ২০২১, ১৭:৩৫

শাবির সাবেক শিক্ষার্থী গিয়াস উদ্দিন আর নেই

 

শাবি প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ৩৩তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত সিলেট সরকারি মহিলা কলেজের প্রভাষক মো. গিয়াস উদ্দিন ‘লিভার সিরোসিসে’ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

রবিবার দুপুর দেড়টায় সিলেটের মাউন্টএডোরা হাসপাতালে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন অর্থনীতি অ্যালমনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাসমির রেজা।

মো. গিয়াস উদ্দিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৫তম ব্যাচের ছাত্র ছিলেন। অর্থনীতি বিভাগের অসামান্য ফল ও সামাজিক বিজ্ঞান অনুষদে সর্বোচ্চ নম্বরপ্রাপ্তির স্বীকৃতি স্বরুপ মো. গিয়াস গত বছরের জানুয়ারিতে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ৩য় সমাবর্তনে ‘উপাচার্য স্বর্ণপদক’ লাভ করেন।

অপরদিকে ৩৩তম বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) এ শিক্ষা ক্যাডারের সুপারিশের মাধ্যমে সিলেট সরকারি মহিলা কলেজে অর্থনীতি বিভাগে প্রভাষক পদে যোগদান করেন।

এদিকে তার মৃত্যুতে শোক জানিয়েছে অর্থনীতি অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান ও সাধারণ সম্পাদক কাসমির রেজা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 56 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website