Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

গোলাপগঞ্জের প্রবীণ শিক্ষক, হাফিজ আহমদ চৌধুরীর ইন্তেকাল, দাফন সম্পন্ন

প্রকাশিত : মে ০৭, ২০২১, ১৬:৪৬

গোলাপগঞ্জের প্রবীণ শিক্ষক, হাফিজ আহমদ চৌধুরীর ইন্তেকাল, দাফন সম্পন্ন

 

গোলাপগঞ্জ (সিলেট) : গোলাপগঞ্জের প্রবীণ শিক্ষক হাফিজ আহমদ চৌধুরী আর নেই। তিনি গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা ৪৫ মিনিটের সময় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি——— রাজিউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, ১পুত্র ও ৫ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ আহমদের চৌধুরীর চাচা মরহুমের হাফিজ আহমদ চৌধুরীর দাফন একই দিন রাত
সাড়ে ১০টায় ঘোগারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে স্হানীয় কবরস্থানে সম্পন্ন হয়।

এদিকে প্রবীণ এই শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম,গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাওলানা হাবিবুর রহমান, প্রিন্সিপাল মোঃ তাজুল ইসলাম, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ,গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি এম এ জলিল,সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন তারা মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 32 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website