Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

স্বপ্নচারী সমাজ কল্যাণের উদ্যোগে এতিমদের নিয়ে ইফতার মাহফিল

প্রকাশিত : মে ০১, ২০২১, ২২:৪২

স্বপ্নচারী সমাজ কল্যাণের উদ্যোগে এতিমদের নিয়ে ইফতার মাহফিল

স্বপ্নচারী সমাজ কল্যাণ পরিষদ ১৭ রমজান ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে ।

শুক্রবার (৩১ এপ্রিল) শফিকুল হক চৌধুরী মেমোরিয়ালে এ আয়োজন করা হয়।

স্বপ্নচারীর সহকারী সেক্রেটারি মাওলানা শাহ আলম এর পরিচালনায় ও মাওলানা মামুনুর রশিদ মামুন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আবদুল মুমিন চৌধুরী,বিয়ানীবাজার কামিল মাদ্রাসার আরবী প্রভাষক ক্বারী মাওলানা আবু সিদ্দিক, রহিমিয়া আলিম মাদ্রাসার সহকারী অধ্যাপক ক্বারী মাওলানা সালেহ আহমদ,বিশিষ্ট সমাজসেবী ডাঃ নিজাম উদ্দিন।

পরিষদের সভাপতি মামুনুর রশিদ মামুন বলেন,মাহে রমজানের প্রতিটি মুহূর্ত অন্য যে কোনও সময়ের তুলনায় অনেক বেশি মূল্যবান। সুতরাং আত্মগঠন ও মানুষের কল্যাণে মাহে রমজানকে কাজে লাগাতে হবে। পবিত্র ঈদুল ফিতর আসন্ন। এই ঈদে যার যার আশেপাশের অসহায় মানুষদের পাশে দাঁড়ানো এবং তাদের সঙ্গে ঈদ আনন্দ ভাগ করে নেওয়ার জন্য সকল সদস্য ও বৃত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি।

আরো উপস্থিত ছিলেন মহি উদ্দিন, হাফিজ সালেহ আহমদ, হাফিজ রুহুল আমীন, মাষ্টার আব্দুস শহিদ,মাওলানা রুহুল আমীন, মাওলানা শহিদ আহমদ, আজির উদ্দিন খান, মাসুক উদ্দিন, জসিম উদ্দিন মুন্না, আবদুল মুমিন প্রমুখ।

সিলেট/রেজাউল করিম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 86 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website