Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

“দক্ষিন দাসউরা ইসলামী যুব সংঘের” উদ্যোগে হতদরিদ্রের মধ্যে নগদ অর্থ বিতরণ

প্রকাশিত : এপ্রিল ৩০, ২০২১, ১৬:৪১

“দক্ষিন দাসউরা ইসলামী যুব সংঘের” উদ্যোগে হতদরিদ্রের মধ্যে নগদ অর্থ বিতরণ

এ,এস,এ আল মামুনঃ-

করোনার ভয়াল থাবায় দেশের সাধারণ হতদরিদ্র ও মেহনতি মানুষের অবস্থা ভালো নয়। দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের হার দিন দিন বেড়েই যাচ্ছে। সংক্রমণ ঠেকাতে দেশে ২-৩ সপ্তাহ জুড়ে লকডাউন চলছে , এমতাবস্থায় বড়ই দূর্ভোগে আছে খেটে খাওয়া মানুষ।

দেশের এমন পরিস্থিতিতে, সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের “দক্ষিণ দাসউরা ইসলামী যুব সংঘের” উদ্যোগে ১০০ টি হতদরিদ্র ও মেহনতি পরিবারকে নগদ অর্থ বিতরণ করেছে সংগঠনটি।

(৩০ এপ্রিল) বাদ জুমা দক্ষিণ দাসউরা এলাকায় পবিত্র রমজান উপলক্ষে ও দেশের এই ক্রান্তিলগ্নে, প্রবাসী ও এলাকাবাসীর সহযোগিতায় “দক্ষিণ দাসউরা ইসলামী যুব সংঘের” উদ্যোগে ছরওয়ার আহমদ ছামাদ এর পরিচালনায় ও বিশিষ্ট সমাজসেবক আব্দুর রব (সদাই) এর সভাপতিত্বে উক্ত অর্থ বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন “ইসলামী সমাজ কল্যাণ পরিষদ, তিলপাড়ার” সাবেক সভাপতি জনাব এখলাছ উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন “বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ডের” সভাপতি জনাব আব্দুল ওয়াদুদ উপস্থিত ছিলেন “বিয়ানীবাজার বার্তা ২৪” পত্রিকার সম্পাদক জনাব ছাদেক আজাদ সহ এলাকার গন্য-মান্য ব্যক্তিবর্গ ও সংস্থার সদস্যবৃন্দ।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 109 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website