Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, সিলেটে বিএনপি নেতার বাড়িতে হামলা

প্রকাশিত : এপ্রিল ২৮, ২০২১, ১৮:২৭

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, সিলেটে বিএনপি নেতার বাড়িতে হামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানাকে গালাগাল ও অশ্রাব্য ভাষায় আক্রমণের কারণে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেকের দক্ষিণ সুরমার বাড়িতে ছাত্রলীগের নেতৃত্বে হামলা চালানো হয়েছে বলে জানা গেছে। এসময় বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে বলেও জানা যায়।

ছাত্রলীগের সাথে এ হামলায় অসংখ্য সাধারণ মানুষও অংশ নেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

 

আজ বুধবার (২৭ এপ্রিল) ভোরের দিকে সিলেট জেলা ছাত্রলীগের নেতৃত্বে প্রায় আড়াইশ’ জনের একদল বিক্ষুব্দ মানুষ হামলা চালিয়ে বাড়িতে ভাংচুর করে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। তবে কেউ হতাহত হননি।

গত ২৭ এপ্রিল রাতে যুক্তরাজ্য বিএনপি সভাপতি এমএ মালেক ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর বোন শেখ রেহানার উদ্দেশ্যে অশ্রাব্য ভাষায় গালি-গালাজ করেন।

অকথ্য ভাষায় তার এমন সব গালাগাল এবং মিথ্যা-বানোয়াট মন্তব্যে ক্ষোভের আগুনে ফুঁসছিলেন সিলেটেসহ দেশ বিদেশে আওয়ামী ঘরানার রাজনৈতিক নেতাকর্মী ও সচেতন সিলেটবাসী। এর আগেও তিনি বিভিন্ন টকশোতে এমন ঘটনা ঘটান।

বিষয়টি নিয়ে তীব্র সমালোচনা চলছিল। তারই এক পর্যায়ে দক্ষিণ সুরমার তেতলি গ্রামে মালেকের বাড়িতে হামলার এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানিয়েছেন- ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। পুলিশ যাওয়ার পরপরই ক্ষুব্ধ হওয়া লোকজন চলে যান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 64 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website