Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

নওমুসলিম আব্দুল্লাহ আল মামুনের পাশে কমলগঞ্জ ইসলামিক সোসাইটি

প্রকাশিত : এপ্রিল ০৩, ২০২১, ২০:৪৪

নওমুসলিম আব্দুল্লাহ আল মামুনের পাশে কমলগঞ্জ ইসলামিক সোসাইটি

কমলগঞ্জ প্রতিনিধি:

কমলগঞ্জ পৌরসভার বাসিন্দা আব্দুল্লাহ আল মামুন। সম্প্রতি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। সেলাই কাজ করে কোনো রকমে দুই সন্তান আর স্ত্রীকে নিয়ে সংসার চালান। টানাটানির সংসারে ডায়াবেটিস, উচ্চ রক্ত চাপ ছিল তার নিত্যসঙ্গী। এরই মধ্যে মাস খানেক আগে স্ট্রোক হওয়াতে সংসারও অচল হয়ে পড়ে।

এ অবস্থায় স্থানীয় বেশ কয়েকজন ব্যবসায়ী ও কিছু শুভাকাঙ্ক্ষী সাহায্যের হাত বাড়ান। কিন্তু তাও ছিল প্রয়োজনের তুলনায় অপ্রতুল।

বিষয়টি কমলগঞ্জ ইসলামিক সোসাইটি জানতে পেরে প্রবাসীদের নিকট সাহায্যের জন্য আহবান জানায়। নওমুসলিম মামুনের  পরিবারে আর্থিক দুরবস্থার খবর পেয়ে কমলগঞ্জের দানবীর পরিবারের সন্তান আমেরিকা প্রবাসী মহসিন আলী মশগুলের ব্যবস্হাপনায় মাওলানা আব্দুল মান্নানের সহযোগিতায় এক লাখ টাকা পাঠান।

শুক্রবার (২ এপ্রিল) বাদ জুমা সহায়তার টাকা নওমুসলিম আব্দুল্লাহ আল মামুনের হাতে তুলে দেন কমলগঞ্জ ইসলামিক সোসাইটি’র সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ মাসুক মিয়া, কমলগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর দেওয়ান আব্দুর রহিম মুহিন, সোসাইটির কার্যনির্বাহী কমিটির সদস্য সৈয়দ আমিরুল ইসলাম, মাওলানা আব্দুস সালাম প্রমুখ। এসময় স্হানীয় মসজিদের ইমামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ মহতি কাজের জন্য কাউন্সিলর মুহিন সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

উল্ল্যখ্য, দীর্ঘদিন থেকে কমলগঞ্জের দু:স্থ, গরিব মানুষকে নানাভাবে সহায়তা করে আসছে কমলগঞ্জ ইসলামিক সোসাইটি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন উপজেলার সাধারণ মানুষ।

/এসএ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 93 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website