Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

ছাত্রলীগের কর্মীসভায় নেই কোন স্বাস্থ্যবিধির বালাই

প্রকাশিত : মার্চ ১৩, ২০২১, ২৩:১৫

ছাত্রলীগের কর্মীসভায় নেই কোন স্বাস্থ্যবিধির বালাই

নিউজ ডেস্কঃ নগরের কবি নজরুল অডিটোরিয়ামে জেলা ও মহানগর ছাত্রলীগের কর্মীসভায় উপেক্ষিত করোনার স্বাস্থ্যবিধি। কারো মুখেই দেখা যায়নি মাস্ক। দেখা যায়নি সামাজিক দুরত্বও। এ নিয়ে নির্বিকার ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ থেকে শুরু করে জেলা ও মহানগর নেতৃবৃন্দ। কর্মসভায় যোগ দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

সভাস্থল ঘুরে সরেজমিনে দেখা যায়, সেখানে উপস্থিত হয়েছেন সিলেটের সহস্রাধিক নেতা-কর্মী। যাদের ৯০ শতাংশের মুখে মাস্ক ছিলো না। এমনকি মাস্ক ছিলো না বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের মুখেও। তাদেরকে শুভেচ্ছা জানাতে আসা ছাত্রলীগের নেতাকর্মীরাও মাস্কবিহীন। আর যাদের কাছে মাস্ক লক্ষ্য করা গেছে তাদের করো মাস্ক কানে ঝুলছিলো অথবা থুতনির নিচে ছিলো।
সংশ্লিষ্টরা জানান, অডিটোরিয়ামের ভেতরে নির্দিষ্ট আসন সংখ্যায় মাত্র ৬০০ জনের স্থান সংকুলান হয়। অথচ মহামারি করোনার সংক্রমণের এই কঠিন সময়ে বদ্ধ ঘরে অবস্থান করেন হাজারেরও বেশি নেতাকর্মী। এমন পরিস্থিতি অনেকের মাঝে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কা প্রকাশ করেছেন সচেতন নগরবাসী এবং স্বাস্থ্যসংশ্লিষ্টরা।
ওদিকে, দেশে নতুন করে করোনার সংক্রমণ বাড়তে শুরু করেছে। এছাড়া সিলেটসহ রাজধানী ঢাকায় শনাক্ত হয়েছে যুক্তরাজ্যে শনাক্ত হওয়া করোনার নতুন ধরন। এমতাবস্থায় সরকারের পক্ষ থেকে দেওয়া হয়েছে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ। তবে কাল সিলেটে ছাত্রলীগের কাছে উপেক্ষিতই ছিলো সরকারী নির্দেশনা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 71 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website