Voice of SYLHET | logo

৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০২১ ইং

ফের জুড়ি সীমান্তে লাশ

প্রকাশিত : মার্চ ২০, ২০২১, ১৮:৪৬

ফের জুড়ি সীমান্তে লাশ

মৌলভীবাজারের জুড়ী উপজেলার পূর্ব বটুলি সীমান্তে আজ শনিবার সকালে বাপ্পা (৩০) নামের স্থানীয় এক গরু ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে। তিনি পূর্ব বটুলি গ্রামের আবদুর রুপের ছেলে।

এলাকাবাসী বলেন, বাপ্পা গরুর ব্যবসা করেন। গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে তিনি বাড়ি থেকে বের হন। আজ ভোররাত রাত চারটার দিকে সীমান্তে কয়েকটি গুলির শব্দ শোনা যায়। আজ সকাল সাতটার দিকে স্থানীয় লোকজন সীমান্তখুঁটির কাছে শূন্যরেখায় একটি লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) স্থানীয় ফুলতলা ক্যাম্পের লোকজনকে জানানো হয়। সকাল আটটার দিকে বিজিবির লোকজন ঘটনাস্থলে যান। একপর্যায়ে স্বজনেরা গিয়ে লাশটি বাপ্পার বলে শনাক্ত করেন। এ সময় কাঁটাতারের বেড়ার কিছু অংশ ফাঁকা দেখা যায়।

নিহত বাপ্পার মুখ ও বুকে রক্ত দেখা গেছে। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে তিনি মারা যেতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

বিজিবির ৫২ ব্যাটালিয়নের ফুলতলা ক্যাম্পের কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেন আজ সকাল সাড়ে ১০টার দিকে বলেন, তাঁরা সীমান্তে এক ব্যক্তির লাশ পড়ে থাকার খবর শুনেছেন। ওই ব্যক্তি বাংলাদেশি কি না, তিনি কীভাবে মারা গেছেন, তা খোঁজখবর নিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে বিএসএফের সঙ্গে যোগাযোগ চলছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 83 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website