Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

মৌলভীবাজার সদর উপজেলা আ.লীগের সম্মেলনে সংঘর্ষ, ছাত্রলীগকে দোষলেন মিছবাহ

প্রকাশিত : December 03, 2019, 08:55

মৌলভীবাজার সদর উপজেলা আ.লীগের সম্মেলনে সংঘর্ষ, ছাত্রলীগকে দোষলেন   মিছবাহ

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হলের চেয়ার ও জানালা ভাংচুরের ঘটনা ঘটেছে।

সোমবার সকালে সম্মেলন শুরু হওয়ার পূর্বে পৌর জনমিলন কেন্দ্রে এই ঘটনা ঘটে। এসময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনার জন্য ছাত্রলীগকে অভিযুক্ত করেছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ।

তিনি বলেন, ‘আমরা মনে করি। সম্মেলন যাতে সুন্দর ও সফল ভাবে সম্পন্ন হয় তার জন্য মৌলভীবাজারের সব নেতারা চেষ্টা চালাবেন। আজ ছাত্রলীগ যে কাজ করেছেন তা জগন্নতম কাজ। তারা আমাদের অসম্মান করেছে। আমরাও ছাত্র রাজনীতি করেছি। অনেক নির্যাতন জেল জুলুম সজ্য করে আজকে এখানে এসেছি। এখানে যারা বসা আছেন, তারা সবাই জুলুম নির্যাতন সহ্য করে এসেছেন।”
তিনি দুই নেতার নাম বলে বলেন, ‘আমরা মনে করি এখানে দুইজনই নেতৃত্বে আছেন। তাদের মূল দায়িত্ব এই সম্মেলন যাতে সুন্দর ও সফলভাবে সম্পূন্ন হয়েছে। আমরা চাই সুন্দর সফলভাবে নতুন নেতৃত্ব আসবে। আপনারা বঙ্গবন্ধুর স্লোগান দিবেন, শেখ হাসিনার স্লোগান দিবেন, আওয়ামীলীগের স্লোগান দিবেন’।
মিছবাহ বলেন, ‘আমরা তৃতীয় প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দিতে চাই। আমরা নতুন নেতৃত্ব দিতে চাই। আমরা দ্বিতীয় প্রজন্মের হাতে বর্তমান রাজনীতি আছে, আমরা চাই তৃতীয় প্রজন্ম উন্নত বাংলাদেশ গঠন করবে’।
দুপুরে সম্মেলন অধিবেশন শুরু হয়। এতে সভাপত্বি করেন বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, সম্মেলনের উদ্বোন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন আহমদ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য রফিকুর রহমান ও প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 200 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।