Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীর চৌকিদেখি থেকে ভারতীয় ঔষধসহ চোরাকারবারী আটক

প্রকাশিত : November 27, 2019, 15:56

নগরীর চৌকিদেখি থেকে  ভারতীয় ঔষধসহ চোরাকারবারী আটক

ভয়েসঅবসিলেট ডেস্ক :: সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে বিপুল পরিমান ভারতীয় ঔষধসহ এক চোরাকারবারী আটক করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর চৌকিদেখি এলাকার লাক্কাতুরা চা বাগানের গেইটের সামনে থেকে প্রায় ২৬ লাখ ৭৪ হাজার টাকা দামের মালামালসহ কোম্পানীগঞ্জ উপজেলার দয়ালবাজার উত্তর রাজনগর গ্রামের খোরশিদ আলীর ছেলে আল মারজান আবুলকে (২০) আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের এসআই সারোয়ার হোসেন ভূইয়া, এসআই শাওন মাহমুদ অপু, এএসআই সঞ্জয় চন্দ্র দে এবং অন্যান্য ফোর্স।

পুলিশ জানায়, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকারের দিক নির্দেশনায় এসআই(নিঃ) সারোয়ার হোসেন ভূইয়া’র নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম সিলেট জেলার জৈন্তাপুর সীমান্তবর্তী এলাকা দিয়ে চোরাচালানের মাধ্যমে বাংলাদেশ সরকারের শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় পন্য আনয়নের বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন। ঐ সূত্র ধরে বুধবার ভোর ৫টা থেকে এয়ারপোর্ট থানাধীন চৌকিদেখি বাশবাড়ী লাক্কাতুরা টি এস্টেটের মেইন গেইটের সামনে এয়ারপোর্ট টু সিলেটগামী পাকা রাস্তার উপর অবস্থান নেয়। এরপর সকাল সাড়ে ৮টার দিকে চোরাই মালামালসহ ঐ যুবককে আটক করা হয়।

আটককৃত মালামালের মধ্যে রয়েছে DICLOFENAC SODIUM & PARACETAMOL TABLETS IP DICLO-M ৭ কার্টুন, Cyproheptadine Hydrochloride I.P. Practin SYRUP ২ কার্টুন, PIRAMAL ENTERPRISES LIMITED, Saridon ৪ কার্টুন। সর্বমোট উদ্ধারকৃত মালামালের মূল্য অনুমান প্রায় ২৬ লাখ ৭৪ হাজার টাকা।

আটক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ঔষধ (ভারতীয় পন্য) চোরাচালানের মাধ্যমে সিলেট জেলার জৈন্তাপুর গোয়াইনঘাট সীমান্তবর্তী এলাকা দিয়ে বাংলাদেশ সরকারের শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে আনয়ন করা হয়েছে।

এ চোরাচালানের সাথে আরো অনেকেই জড়িত বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 190 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।