Voice of SYLHET | logo

১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২২ ইং

আসক’র সিলেটে বিভাগীয় মানবাধিকার সম্মেলন শুক্রবার

প্রকাশিত : November 27, 2019, 11:21

আসক’র সিলেটে বিভাগীয় মানবাধিকার সম্মেলন শুক্রবার

নিজস্ব প্রতিবেদক:
আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন কর্তৃক শুরু হতে যাচ্ছে সিলেটের বিভাগীয় ” মানবাধিকার সম্মেলন ২০১৯ ” । মানবাধিকার সম্মেলনটি আগামী ২৯ নভেম্বর (শুক্রবার) বেলা ২টায় সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন মাননীয় সিনিয়র সহকারী জজ ও সিলেট জেলার লিগ্যাল এইড অফিসার মোঃ মামুনুর রহমান সিদ্দিকী, এবং প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন সিলেট জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার, মো. আমিনুল ইসলামসহ অন্যান্য গণ্যমান্য ও গুরুত্বপূর্ন ব্যাক্তিবর্গ বিশেষ।

তাছাড়া মানবাধিকার কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী ২০১৯ ইং সালের সফল মানবাধিকার কর্মীদের বেষ্ট পারফরমেন্স এ্যাওর্য়াড, মেধাবী ছাত্র/ছাত্রীদের ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, ক্ষেত্রবিশেষে মানবাধিকার প্রতিষ্ঠায় সহযোগীতা ও অবদানের স্বীকৃতি স্বরূপ পুলিশ প্রশাসন এবং বিভিন্ন সামাজিক সংগঠনকে সম্মাননা এবং অসহায় পরিবার ও প্রতিবন্ধীদের আর্থিক অনুদান প্রদান করা হবে। সর্বশেষে এক আকর্ষণীয় সাংষ্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হবে।

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের সিলেট বিভাগ’র পরিচালক, মো. রকিব আল মাহমুদ নির্বাচিত মানবাধিকার কর্মী ও সম্মেলনের সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থেকে অনুষ্টানটি সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার ক্ষেত্রে সকলের একান্ত সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 275 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।