Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

হাইকোর্টের সামনের সড়কে বিএনপি-পুলিশ পাল্টাপাল্টি ধাওয়া, গাড়ি ভাঙচুর

প্রকাশিত : November 26, 2019, 15:15

হাইকোর্টের সামনের সড়কে বিএনপি-পুলিশ পাল্টাপাল্টি ধাওয়া, গাড়ি ভাঙচুর

নিউজ ডেস্কঃ

হাইকোর্টের সামনের সড়কে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসময় কয়েকটি গাড়ি ভাঙচুর করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের ব্যানারে মিছিল নিয়ে হাইকোর্টের মূল ফটকের সামনের সড়কে অবস্থান নিলে মঙ্গলবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে।

এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাব থেকে মিছিল নিয়ে হাইকোর্টের সামনের সড়কে এসে অবস্থান নেয় বিএনপির নেতাকর্মীরা।

মিছিলের নেতৃত্ব দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ ও শওকত মাহমুদ, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো. আবু জাফর, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত প্রমুখ।

পরে পুলিশ বিএনপি নেতাকর্মীদের সড়ক ছেড়ে দেওয়ার আহ্বান জানায়। এনিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে নেতাকর্মীরা। তখন পুলিশ তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

পুলিশের ধাওয়া খেয়ে প্রেসক্লাবের দিকে সরে যাওয়ার সময় কয়েকটি গাড়ি ভাঙচুর করে ক্ষুব্ধ নেতাকর্মীরা।

ঘটনাস্থলে উপস্থিত এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা তাদের বলেছি- আপনারা জনগণের চলাচলের সড়ক বন্ধ করে রাখতে পারেন না। সড়ক ছেড়ে দিন। ’

তিনি বলেন, ‘এরপর তারা আমাদের লক্ষ্য করে ইটপাটকেল ছুড়লে তাদের ধাওয়া দিয়ে সরিয়ে দিই। ’

গাড়ি ভাঙচুরের ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে কিনা- এক সাংবাদিকের এমন প্রশ্নে ওই পুলিশ কর্মকর্তা বলেন, ‘ভুক্তভোগীরা আইনি সহায়তা চাইলে পুলিশ ব্যবস্থা নেবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 189 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।