Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

দক্ষিণ সুরমা উপজেলা আ’লীগের সভাপতি সাইফুল, সম্পাদক শামীম

প্রকাশিত : November 26, 2019, 00:27

দক্ষিণ সুরমা উপজেলা আ’লীগের সভাপতি সাইফুল,  সম্পাদক  শামীম

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

দীর্ঘ ১৫ বছর পর দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ নভেম্বর ১৯) সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নেতা নির্বাচন করেন কাউন্সিলররা।

সভাপতি পদে ১৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মুক্তিযোদ্ধা সাইফুল আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহ সমির উদ্দিন ৯৩ ভোট পেয়েছেন। এছাড়া আব্দুর রব ৫৭ ভোট, তপন চন্দ্র পাল ২৭ ভোট, মকবুল হোসেন মাখন ২১ ভোট ও শাহেদ আহমদ ৯ ভোট পেয়েছেন। সভাপতি পদে ৬ জন প্রার্থী ছিলেন।

এদিকে ১০৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট শামীম আহমদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বদরুল ইসলাম পেয়েছেন ১০১ ভোট। এছাড়া রাজ্জাক হোসেন ৮৮ ভোট, ফখরুল ইসলাম শায়েস্তা ৬৪ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী ছিলেন।

দক্ষিণ কুচাই ইছরাব আলী হাইস্কুল এন্ড কলেজের খেলার মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান,।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 245 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।