Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

ফেঞ্চুগঞ্জে বৃত্তিপ্রাপ্ত ২৫ শিক্ষার্থী

প্রকাশিত : November 25, 2019, 23:34

ফেঞ্চুগঞ্জে বৃত্তিপ্রাপ্ত ২৫ শিক্ষার্থী

 

আব্দুল্লাহ আল মামুনঃ
সিলেট জেলার অন্তর্গত ফেঞ্চুগঞ্জ উপজেলায় ‘ফেঞ্চুগঞ্জে UKSG মেধাবী মুখ হারুন আহমদ চৌধুরী বৃত্তি’ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় ফেঞ্চুগঞ্জ উপজেলার ২৫টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের ১২৭জন শিক্ষার্থীর মধ্যে মেধা প্রতিযোগিতা ২৫ জন শিক্ষার্থী সর্বোচ্চ নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছে।

সর্বোচ্চ নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছে গঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনামিকা দাশ অন্না এবং কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তোফায়েল ইসলাম।

তাছাড়া বৃত্তিপ্রাপ্ত অন্যান্য শিক্ষার্থীরা হলেন-
নবপ্রাণ আইডিয়াল স্কুল ( তাহসিন ইবতেহাজ ও মাহিদা আহমাদ তুন্না ), কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ( ফারহান মাহদী, জারা ইসলাম, ও নাফিসা সিদ্দীকা ), আল আমীন ইসলামী একাডেমী ( তাহেরা জান্নাত ও খাদিজা আক্তার ), পাঠানচক সরকারি প্রাথমিক বিদ্যালয় ( ইশরা খাতুন ফাইজা ),
লামাগঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ( সুবর্ন বিশ্বাস), লামাগঙ্গাপুর লঃ জাঃ ইবতেদায়ী মাদ্রাসা ( সাজিদ কিবরিয় সাদি ও তাওহীদা জাহান শাম্মী ), শফিক রাবেয়া একাডেমী ( শামছুল ইসলাম নাঈম ও শাহাদাত হোসেন আমীর ),
আল আমীন জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা ( মাহের আহমদ ও খলিলুর রাহমান), চাঁন্দপুর হযরত শাহ জালাল রহঃ ইবতেদায়ী মাদ্রাসা ( ফাতেমা জান্নাত ও মাহমুদা আক্তার ), মর্নিংসান চিলড্রেন একাডেমী ( তাসফিয়া তাবাসসুম ), মানিককোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ( তান্নি রাহমান ), শাহ মালুম শিশু একাডেমী ( মোঃ সোজাউর রাহমান ), চাঁন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ( প্রত্যাশা দাস ও পূজা দাস ), মহিশাষী সরকারি প্রাথমিক বিদ্যালয় ( ইসরাত জাহান তাবাসসুম)।

সংস্হাটির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুস সালাম বলেন, ডিসেম্বর মাসে এক আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে ২৫জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও তাদের শিক্ষা বৃত্তি প্রদান করা হবে।

উল্লেখ্য, সর্বোচ্চ বৃত্তিপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে বিবেচিত হয় কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 392 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।