Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে অনুপ্রবেশের সময়ে আটক ৩২

প্রকাশিত : November 24, 2019, 16:16

ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে অনুপ্রবেশের সময়ে আটক ৩২

ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে অনুপ্রবেশের সময় বেনাপোলের দৌলতপুর সীমান্তে নারী ও শিশুসহ ৩২ জনকে আটক করেছে বিজিবি। আজ রোববার (২৪ নভেম্বর) ভোরে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে ১৭ জন পুরুষ, ১৩ জন নারী ও  ২জন শিশু রয়েছে । তবে আটককৃতদের দাবি তাদের বাড়ি বাগেরহাট, মুন্সিগঞ্জ ও মোড়লগঞ্জের বিভিন্ন এলাকায়।

এবিষয়ে ৪৯ বিজিবির বেনাপোলের দৌলতপুর ক্যাম্পের কমান্ডার মোজাম্মেল হোসেন জানান, ভারত থেকে অবৈধ পথে বিপুল সংখ্যক নারী, পুরুষ ও শিশু  বাংলাদেশে অনুপ্রবেশ করছে এমন গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা বাংলাদেশের অভ্যন্তরের একটি আম বাগানে অভিযান চালিয়ে ১৭ জন পুরুষ, ১৩ নারী ২ জন শিশুকে আটক করে।

আটক জরিনা বেগম (৩৫) জানান, দীর্ঘদিন ধরে তারা ভারতের ব্যাঙ্গালোর শহরে বসবাস করে আসছে। তারা সেখানকার বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। অপরদিকে আটক আলমগীর খান (৪৫) বলেন, আমরা একই পরিবারের ৭ জন দীর্ঘদিন ধরে ব্যাঙ্গালোর বসবাস করে আসছি। স্ত্রী ,বোন সহ আমরা বাসা বাড়িতে গৃহকর্মীর কাজ করে জীবিকা নির্বাহ করছি। তবে কিছুদিন আগে ভারতীয় পুলিশ তাদের ভয়ভীতি দেখিয়ে বাংলাদেশে ফিরে যেতে বলে। ভারতীয় পুলিশ তাদের আটক করে বিএসএফ এর কাছে তুলে দেয়।  তারাই ভারত সীমান্ত দিয়ে বাংলাদেশে ঠেলে দেয়, পরে বিজিবি আমাদেরকে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 200 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।