Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

দক্ষিণ সুরমার বাবনায় সিলিন্ডার বিস্ফোরণে উড়ে গেল গোডাউন

প্রকাশিত : November 22, 2019, 22:51

দক্ষিণ সুরমার বাবনায় সিলিন্ডার বিস্ফোরণে উড়ে গেল গোডাউন

 

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ  সিলেট নগরের দক্ষিণ সুরমায় সিলিন্ডার বিস্ফোরণে উড়ে গেছে একটি গোডাউনের চাল ও সাঁটার। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় পুরাতন রেলস্টেশন এলাকায় যমুনা ডিপোর সামনে ইসরাত ট্রেডার্সে এ ভয়াবহ বিস্ফোরণ ঘটে। খবর পেয়ে ফায়ার দক্ষিণ সুরমা সার্ভিসের সদস্যরা দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তাৎক্ষণিকভাবে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

এদিকে আগুণ নিয়ন্ত্রণে আনতে যাওয়ার পথে যাত্রীবাহী বাস ধাক্কায় ফায়ার সার্ভিসের পানিবাহী গাড়ি দুর্ঘটনা কবলিত হয়েছে। এতে ফায়ার সার্ভিসের দুজন সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন, দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিসের ফায়ারম্যান প্রদীপ দাস ও উজ্জল মিয়া।

দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিসের লিডার মো. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট সংলগ্ন যমুনা ডিপোর সামনে ইসরাত ট্রেডার্স নামে একটি সিলিন্ডারের দোকানের গোডাউনে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের সঙ্গে সঙ্গে ওই গোডাউনের সাঁটার, চাল ও দেয়াল উড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি তিনি। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি বলেও জানান তিনি।

ফায়ার সার্ভিসের লিডার মো. জসিম উদ্দিন বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি গাড়ি বেরিয়ে যাওয়ার সময় পানিবাহী গাড়িকে সিলেটগামী একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে গাড়িটির ব্যাপক ক্ষতি হয়। একই সঙ্গে দুজন আহত হয়েছেন। পরে গাড়িটি ফায়ার সার্ভিসের অফিসে জব্দ করে রাখা হয়েছে। আহতদের একজনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 356 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।