Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীতে পৃথক অভিযানে ৪১ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : November 20, 2019, 23:11

নগরীতে পৃথক অভিযানে ৪১ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :

নগরীতে পৃথকভাবে সিলেট জেলা প্রশাসনের মোবাইল কোর্ট ও বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা ৪টি প্রতিষ্ঠানকে ৪১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২০ নভেম্বর) সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সানজিদা চৌধুরীর নেতৃত্বে পৃথক অভিযান পরিচালনা করা হয়।

নগরীর রিকাবীবাজারে জেলা প্রশাসনের বাজার মনিটরিং শেষে এক মুরগির দোকানকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে বিসমিল্লাহ স্টোরে ড্রাগন বাওমা ব্রান্ডের চায়না মশার কয়েল নকল করে বিক্রি করার অভিযোগে বিসমিল্লাহ স্টোরের ডিপো সিলাগালা ও ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন, বিএসটিআইর পরিদর্শক পারভেজ আহমদ,রকিবুল হাসান রিপনসহ পুলিশ সদস্যরা।

নগরীর সোবানীঘাট ও কালীঘাট বাজারে সিলেট জেলা প্রশাসনের বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। বিকাল ৩টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সানজিদা চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

পণ্যের মূল্য তালিকা না থাকা, মেয়াদ উত্তীর্ণ পণ্য, বেশি দামে পেঁয়াজ বিক্রয় করায় সোবানীঘাট মাদ্রাসা মার্কেটের বদর টেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা ও শাহ শরিফ বিজনেস সেন্টারকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 163 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।