Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেট জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি নিপু গ্রেপ্তার

প্রকাশিত : November 20, 2019, 22:41

সিলেট জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি নিপু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি (বহিষ্কৃত) হিরণ মাহমুদ নিপুকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর বালুচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। দেশব্যাপী চলা শুদ্ধি অভিযানের অংশ হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে নগরীর বালুচর এলাকার রমিজ উদ্দিন বাবুলের বাসা থেকে হিরন মাহমুদ নিপুকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, নিপুর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের পাশাপাশি সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজিসহ ৬ টি মামলা চলমান রয়েছে।

গ্রেপ্তারের পর তাকে শাহ্পরাণ (র:) থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি (বহিষ্কৃত) হিরণ মাহমুদ নিপু দীর্ঘদিন ধরে নিজস্ব সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে বালুচর এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিলেন।

এছাড়া এ এলাকার চুরি-ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ, জমি দখল ও মাদক ব্যবসায় জড়িয়ে রয়েছে নিপুর নাম। বালুচর এলাকায় নারী নির্যাতন, ব্যসায়ীদের হুমকি দিয়ে চাঁদা আদায়সহ নানা অভিযোগে কিছুদিন আগেও সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেনন স্থানীয়রা।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 357 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।