Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেট নগরী থেকে চোরাই পথে আসা ২৭৯ টি ভারতীয় ফোন উদ্ধার, আটক চার

প্রকাশিত : November 20, 2019, 12:56

সিলেট নগরী থেকে চোরাই পথে আসা ২৭৯ টি ভারতীয় ফোন উদ্ধার, আটক চার

নিজস্ব প্রতিবেদক:

সিলেট নগরীতে অভিযান চালিয়ে ভারত থেকে চোরাই পথে আসা ২৭৯ টি মুঠোফোন উদ্ধার করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)।  এ ঘটনায় জড়িত  চারজনকে আটক করা হয়ে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে এসএমপি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত শনিবার (১৬ নভেম্বর) সিলেটের শহরতলী তেমুখী বাইপাস এলাকা থেকে নাম্বার বিহীন একটি প্রাইভেট কার পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে এসএমপির জালালাবাদ থানার পুলিশের পেট্রোল পার্টি। পরে তল্লাশি করে গাড়ীটিতে কিছু না পেয়ে এবং গাড়ীটি কোন দুর্ঘটনা কবলিত হওয়ায় জালালাবাদ থানায় নিয়ে আসা হয়। পরে গাড়িটি সম্পর্কে জানতে ও মালিককে খুঁজে বের করতে অনুসন্ধানে নামে পুলিশ।

অনুসন্ধানে তারা জানতে পারেন, নগরীর সাগরদিঘীর পাড়স্থ ফিজা ফ্যাক্টরির সামনে দুষ্কৃতিকারীরা ফেলে রেখে চলে গেলে স্থানীয় লোকজনদের বুঝতে দেয়ার আগেই মোটরসাইকেল যোগে একজন ও আরও ৩/৪ জন সেখানে এসে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছে বলে এলাকার বাজার কমিটিকে জানিয়ে গাড়িটি তেমুখী বাইপাস সড়কের কাছে নিয়ে গিয়ে রাস্তার পাশে  দাঁড় করিয়ে গাড়ীর পিছনের অংশের খালি জায়গায় থাকা কিছু অবৈধ মালামাল বের করে এনে অন্য একটি প্রাইভেট কারে করে নিয়ে যায় এবং তেমুখী বাইপাস এলাকা থেকে নাম্বার বিহীন পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া প্রাইভেট কারটি রাস্তার পাশেই ফেলে রেখে সিলেট শহরের দিকে চলে যায়।

অনুসন্ধানে তারা আরও জানতে পারেন, তেমুখী বাইপাস এলাকা থেকে নাম্বার বিহীন যে প্রাইভেট কারটি পুলিশ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে সেটির পিছনে করে ভারত থেকে বাংলাদেশে চোরাই পথে অবৈধ ভাবে আসা বিভিন্ন কোম্পানির এন্ড্রয়েড মোবাইল ছিল। চোরাকারবারিরা যখন মোবাইল সেটগুলো যখন এয়ারপোর্ট রোডের বাইপাস এলাকা থেকে নিয়ে শহরের দিকে আসতে শুরু করে, তখন তাদের পিছনে পিছনে অপরিচিত কয়েকজনকে মোটরসাইকেল যোগে আসতে দেখে। পরে তারা ভাবে যে পুলিশ হয়তো তাদের পিছু নিয়েছে। পরে তারা গাড়িটি দ্রুততার সাথে চালিয়ে নিয়ে এসে নগরীর সাগরদিঘীর পাড়স্থ ফিজা ফ্যাক্টরির সামনে ফেলে রেখে চলে যায়।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 153 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।