Voice of SYLHET | logo

৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২২ ইং

ফেঞ্চুগঞ্জে লবণের দাম বেশি রাখায় আটক এক

প্রকাশিত : November 19, 2019, 22:36

ফেঞ্চুগঞ্জে লবণের দাম বেশি রাখায় আটক এক

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:

লবণের মূল্যবৃদ্ধির গুজব গতকাল সোমবার বিকালের পর থেকেই ছড়িয়ে পড়ে দেশ জুড়ে। সন্ধ্যায় গুজব তীব্রতর হয়ে উঠে গ্রামগঞ্জে। অসচেতন লোকজন লবন দণকিনতে হুড়োহুড়ি শুরু করে দেন।

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাও বাজারেও দেখা যায় কোন কোন ক্রেতা ৫ থেকে ১০কেজি করে লবণ কিনে নিয়ে যাচ্ছেন যদি আরো দাম বেড়ে যায় এই ভয়ে।

মারূফ নামের ব্যক্তি জানান, তারা ৫০টাকা দরে লবণ কিনেন মাইজগাঁও বাজার থেকে। খবর পেয়ে তৎপর হয়ে উঠে পুলিশ। রাত সাড়ে ৯টা থেকে মাইজগাও বাজারে অভিযান চালান ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান ও পুলিশ দল। অভিযানে লবণের অতিরিক্ত মুল্য রাখার দায়ে এক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি মাইজগাও এর দক্ষিন ফুলবাড়ির মৃত রশিদ আলীর পুত্র ব্যবসায়ী তাজুরুল ইসলাম (৬০)।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, এরকম অভিযান চলবে, গুজবের বিরুদ্ধে মাইকিং করানো হবে এবং যারা অতিরিক্ত মূল্যে লবণ বিক্রি করেছেন তাদের তালিকা তৈরি করে ব্যবস্থা নেওয়া হবে।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 224 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।