Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীতে এখনো ক্রেতাশূন্য পেঁয়াজের বাজার

প্রকাশিত : November 19, 2019, 11:17

নগরীতে এখনো ক্রেতাশূন্য পেঁয়াজের বাজার

 

ভয়েসঅবসিলেট ডেস্কঃ  রবিবারের পর সোমবারও সিলেটের পেঁয়াজের বাজার ক্রেতাশূন্য হয়ে পরেছে। রবিবার সকাল থেকে পাইকারি ও খুচরা বাজারে ক্রেতা নেই বললেই চলে। সোমবারও সকাল থেকে এই অবস্থা চলছে। এতে করে কমেছে দামও।

সোমবার দুপুরে সিলেটের পেঁয়াজের সবচেয়ে বড় পাইকারি বাজার কালিঘাট ঘুরে দেখা যায় দোকানগুলোতে ক্রেতা একেবারেই নেই। আর বিক্রি কমে যাওয়ায় কয়েকদিন ধরে মজুদ থাকা পেঁয়াজে পচন ধরতে শুরু করেছে।

ক্রেতার অভাবে মজুদ থাকা পেঁয়াজ কম দামেই বিক্রি করে দিচ্ছেন পাইকারী বিক্রেতারা। রবিবার দামে ধ্বস নামার পর থেকে সোমবার দুপুর পর্যন্ত প্রতিকেজি পেঁয়াজ বিক্রি হয়েছে ১৩০-১৪০ টাকায়।

কালিঘাটের এক ব্যবসায়ী জানান, শনি ও রবিবার প্রচুর পরিমাণে ভারতীয় অবৈধ পেঁয়াজ সিলেটের বাজারে ঢুকেছে। এতে করে বাজারে পেঁয়াজের সে সংকট ছিল সে সমস্যার সমাধান হয়েছে। ব্যবসায়ীরা পেঁয়াজ স্টক করলেও কাঙ্ক্ষিত সংখ্যক ক্রেতা না থাকায় বাজারে কম দামেই পেঁয়াজ বিক্রি করে দিচ্ছেন দোকানদাররা। তবে সোমবার থেকে ভারতীয় অবৈধ পেঁয়াজ সিলেটের বাজারে ঢুকার পরিমাণ কমেছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 159 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।