Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে অটোরিকশা ধর্মঘট

প্রকাশিত : November 18, 2019, 22:04

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে অটোরিকশা ধর্মঘট

  • ফাইল ফটো

নিজেস্ব  প্রতিবেদক :: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের সহ চার দফা দাবিতে ধর্মঘটের ডাক দিয়েছে সিএনজি অটোরিকশা চালক সমিতি। আজ সোমবার সন্ধ্যায় সবমিলিয়ে চারটি দাবিতে এ ধর্মঘটের ডাক দেয় সিএনজিচালিত অটোরিকশা আম্বরখানা-সালুটিকর শাখা। আগামীকাল মঙ্গলবার সকাল থেকে এ সড়কে অটোরিকশা চলাচল বন্ধ রাখা হবে।

এর আগে এ সড়কে বাস ধর্মঘটের ডাক দেয় সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতি। সোমবার সকাল থেকে তাদের ধর্মঘট শুরু হয়।

দাবিগুলো হলো- সম্প্রতি জারিকৃত নতুন সড়ক পরিবহন আইন সংশোধন, অনটেস্ট থাকা গাড়িগুলোর রেজিস্ট্রেশনের সুযোগ প্রদান, অটোরিকশা চালকদের লাইসেন্স করতে ৮ম শ্রেণি পাস থাকা বাধ্যতামূলক এ বিষয়টি বাতিল এবং সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধ করা।’

সিএনজি অটোরিকশার ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করে সিএনজিচালিত অটোরিকশা আম্বরখানা-সালুটিকর শাখার সভাপতি আবুল হোসেন খান বলেন,আমরা ৪টি দাবিতে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছি। দামি না মানা পর্যন্ত ধর্মঘট চলবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 167 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।