Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

জুড়ী ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

প্রকাশিত : November 16, 2019, 18:34

জুড়ী ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বিভিন্ন অনিয়মের অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংবাদ জানানো হয়েছে।
কেন্দ্রীয় ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মৌলভীবাজারের জুড়ী উপজেলার নব গঠিত কমিটির বিরুদ্ধে আনীত অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় উক্ত কমিটির সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হল। তবে কি অভিযোগে কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে তা উল্লেখ করা হয়নি।
জুড়ী ছাত্রলীগের স্থানীয় নেতা কর্মীদের সাথে আলাপ করে জানা যায়, তৃণম‚লের নেতাকর্মীকে বাদ দিয়ে নিজেদের পছন্দ মত কমিটি গঠনের কারণে তারা কেদ্রীয় কমিটির কাছে অভিযোগ করেন । সে অভিযোগের ভিত্তিতে এই ব্যবস্থা নিয়েছে কেন্দ্রীয় কমিটি। সাথে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।
এ বিষয়ে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমীন জানান, আমি শুনেছি তবে এখনো চিঠি হাতে পাইনি। চিঠি দেখার পর বিস্তারিত বলতে পারব।
উল্লেখ্য, গত বুধবার (১৩ নভেম্বর)মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমীন ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য ফয়ছল আহমদকে জুড়ী উপজেলা সভাপতি ও সাহাব উদ্দিন সাবেলকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যবিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। উপজেলা কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি সাহাব উদ্দিন শামসু, রাজীবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ দাস সাজু, সাইদুর রহমান, নাসিম রহমান, সাংগঠনিক সম্পাদক- এস এইচ মুন্না, নেওয়াজ শরীফ রাজু, আব্দুল মালিক, নাজমুল ইসলাম তুহিন, সদস্য হুমায়ুন রশিদ, গিয়াস উদ্দিন, কাওছার গনি রাফি, সোহান রসিদ ও ইমরান আহমদ আনোয়ার

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 179 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।