Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

মৌলভীবাজারে ৪দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন

প্রকাশিত : November 15, 2019, 23:55

মৌলভীবাজারে ৪দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

“সবাই মিলে দেব কর, দেশ হবে স্বনিভর্র” “কর প্রদানে স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ, নিশ্চিত হোক রুপকল্প বাস্তবায়ন” এই প্রতিপাদ্য দিয়ে জেলায় ৪দিন ব্যাপি (১৫ থেকে ১৮ নভেম্বর) শুরু হয়েছে এম সাইফুর রহমান অডিটরিয়ামে আজ ১৫ নভেম্বর সকালে।

কর অঞ্চল সিলেট‘র অতিরিক্ত কর কমিশনার মো: আবু সাইদ সোহেলের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ছিলেন মৌলভীবাজার- ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পুলিশ সুপার ফারূক আহমেদ পিপিএম (বার), সদর উপজেলা পরিষদের চেয়াম্যান মো: কামাল হোসেন, পৌর মেয়র মো: ফজলুর রহমান। মেলায় কর অঞ্চল সিলেটের আওতাভুক্তরা কর প্রদান করবেন। অডিটরিয়ামে মেলার উদ্বোধন করেন, মৌলভীবাজার রাজনগর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ ।

উদ্বোধন শেষে সংসদ সংদস্য নিজের আয়কর দেন। মেলায় ইটিআইএন খোলা ও রিটার্ণ গ্রহণের জন্য সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, বেসিক ব্যাংক, কাস্টমস্, জেলা সঞ্চয় অফিস ও পরামর্শ কেন্দ্র সহ মোট ১২টি বুথ রয়েছে। ২০১৮-১৯ অর্থ বছরে মৌলভীবাজার জেলায় আয়করের লক্ষ্যমাত্রা ছিলো ৯০ কোটি আর হয়েছে ৭৪ কোটি টাকা, ২০১৯-২০ অর্থ বছরে লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১০০কোটি এখন পর্য়ন্ত তুলা হয়েছে ২৩ কোটি টাকা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 177 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।