Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

অগ্রদূত ছাত্র পরিষদের মেধা বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা

প্রকাশিত : November 15, 2019, 15:37

অগ্রদূত ছাত্র পরিষদের মেধা বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:

সিলেটের সুপরিচিত সামাজিক সংগঠন অগ্রদূত ছাত্র পরিষদ কর্তৃক আয়োজিত এ.সি.পি. মেধা বৃত্তি পরীক্ষা-২০১৯ইং এর ফলাফল আজ দুপুর ২ টায় নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়েছে।

অগ্রদূত ছাত্র পরিষদের সভাপতি কাবিল আহমদ ইমন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আব্দুল রাবু। ফলাফল ঘোষনা করেন শিক্ষা ও সাহিত্য সম্পাদক তৌহিদুল ইসলাম।

অগ্রদূত ছাত্র পরিষদের মেধা বৃত্তি পরীক্ষায় জেএসসি ও জেডিসি, এসএসসি ও দাখিল শিক্ষার্থীর মধ্যে মোট ৭৫০ জন পরিক্ষার্থী অংশগ্রহন করে। তাদের মধ্যে মাদ্রাসা বিভাগে ১৮ জন এবং স্কুল বিভাগে ৩২ জন বৃত্তি পেয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অগ্রদূত ছাত্র পরিষদ-এর কোষাধ্যক্ষ আব্দুর রব জাহিদ,ধর্ম-বিষয়ক সম্পাদক ইয়াছির আরাফাত, সদস্য নাহিদ আহমেদ ,আব্দুল ওয়াহিদ,জামিল আহমদ,আসাদুল ইসলাম জাহিদ,আসাদুর রহমান রেজওয়ান,আব্দুল্লাহ আল এনাম,সুলতান আহমদ এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ ও শিক্ষার মান- উন্নয়নের লক্ষ্যে “মেধাবীদের সন্ধানে আমাদের অগ্রযাত্রা” এই শ্লোগানকে সামনে রেখে প্রতি বছর মেধা বৃত্তি পরীক্ষার আয়োজন করে আসছে সিলেটের সু-পরিচিত ছাত্র সংগঠন “অগ্রদূত ছাত্র পরিষদ”। গত ১৩ই সেপ্টেম্বর ২০১৯ ইংরেজী সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান “ইছরাব আলী হাইস্কুল এন্ড কলেজে” পরিক্ষা অনুষ্টিত হয়।

বৃত্তিপ্রাপ্তরা হিলেন;

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 362 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।