Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

গোয়াইনঘাটে জুয়া খেলার দায়ে ৯ জন আটক, মাদক উদ্ধার

প্রকাশিত : November 14, 2019, 23:16

গোয়াইনঘাটে জুয়া খেলার দায়ে ৯ জন আটক, মাদক উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে অভিযান চালিয়ে জুয়া খেলার দায়ে নয়জনকে আটক করেছে থানা পুলিশ।

 

গত বুধবার রাতে পশ্চিম জাফলংয়ের তারুখাল গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় আটককৃত ব্যক্তিদের মধ্যে একজনের কাছ থেকে ১০ পিছ ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়।

 

আটক ব্যক্তিরা হলেন, উপজেলার লাটি গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সেলিম আহমদ (২৯, তারুখাল গ্রামের আব্দুল শুক্কুরের ছেলে লোকমান হাকিম (২৯), একই গ্রামের উসমান আলীর ছেলে লিয়াকত আলী (৬৫), আব্দুল কাদিরের ছেলে আলী হোসেন মিয়া (২৮), আমবাড়ি গ্রামের সামছুল হকের ছেলে ফখরুল আমিন (৩৫),, মৃত আসদ্দর আলীর ছেলে তাজুল ইসলাম (৩২), ফেনাইকোনা গ্রামের মৃত আলকাছ আলীর ছেলে আব্দুর রহমান (৩২), হাইডর গ্রামের জয়নুদ্দিনের ছেলে জুবায়ের আহম্মদ (২৪) ও ঠাকুরবাড়ি গ্রামের আরব আলীর ছেলে বকুল আহম্মদ (৩০)।

 

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার গভীর রাতে  জোয়া খেলার খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) যীশু দত্ত, সুরঞ্জিত তালুকদার ও আতিকুজ্জামান  জুনেলসহ একদল পুলিশ উপজেলার তারুখাল গ্রামে অভিযান চালায়। এ সময় জুয়া খেলার দায়ে হাতেনাতে ৯জনকে আটক করে পুলিশ। ধৃত আসামিদের মধ্যে তাজুল ইসলামের কাছ থেকে ১০ পিছ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

 

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক ও জুয়া আইনে পৃথক দুটি মামলা দায়ের করে গতকাল বৃহস্পতিবার  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 177 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।