Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

পরোয়ানা তামিলে আবারও শ্রেষ্ঠ হলেন দক্ষিণ সুরমা থানার এএসআই সুবীর চন্দ্র দেব

প্রকাশিত : November 14, 2019, 00:19

পরোয়ানা তামিলে আবারও শ্রেষ্ঠ হলেন দক্ষিণ সুরমা থানার এএসআই সুবীর চন্দ্র দেব

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

চলতি বছরের অক্টোবর মাসে সর্বাধিক সাজা পরোয়ানাসহ গ্রেফতারি পরোয়ানা তামিল করায় ও সার্বিক কর্মকান্ডে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় দক্ষিণ সুরমা থানার ওয়ারেন্ট অফিসার এএসআই সুবীর চন্দ্র দেব পুনরায় শ্রেষ্ঠ অফিসারের খেতাবে ভূষিত হন।
বুধবার (১৩ নভেম্বর) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে মাসিক অপরাধ সভায় অফিসার সুবীরের হাতে কাজের স্বীকৃতির প্রশংসা পত্র তুলে দেয়া হয়।
সে সময় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া (বিপিএম), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার( দক্ষিণ) সোহেল রেজা, উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জিদান আল মুসা, অন্যান্য পুলিশ কর্মকর্তা ও অফিসার বৃন্দ।
দেশের একজন রক্ষক হয়ে দেশ সেবার কাজে এ অর্জনে তাকে সহকর্মীসহ অন্যান্য যারা সর্বাত্মক সহযোগীতা করেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেণ।
উল্লেখ্য, সুবীর চন্দ্র দেব ২০১৬ সাল থেকে আজ অব্ধি সিলেট মেট্রোপলিটনে গ্রেফতারি পরোয়ানা তামিলে শ্রেষ্ঠ অফিসার হয়ে আসছেন। তিনি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার শাসন গ্রামের সুভাষ চন্দ দেবের ছেলে। সিলেট মুরারি চাঁদ (এমসি) কলেজ থেকে মাস্টার্স ও সিলেট ল’ কলেজ থেকে এলএল

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 158 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।