Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

বাবরী মসজিদের রায়ের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ শুক্রবার

প্রকাশিত : November 14, 2019, 00:13

বাবরী মসজিদের রায়ের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ শুক্রবার

নিজস্ব প্রতিবেদক:

ভারতের অযোধ্যায় ঐতিহাসিক বাবরী মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণে ভারতীয় সুপ্রিম কোর্টের সাম্প্রদায়িক রায়ের প্রতিবাদে হেফাজতে ইসলাম সিলেটের বিক্ষোভ মিছিল আগামী ১৫ নভেম্বর শুক্রবার বাদ জুমা বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে মিছিল শুরু হবে।
বুধবার (১৩ নভেম্বর) রাতে সংবাদপত্রে প্রেরিত সিলেট মহানগর হেফাজতের প্রচার বিভাগের দায়িত্বশীল মাওলানা সালেহ আহমদ শাহবাগী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানান- শুক্রবারের বিক্ষোভ মিছিল সফলের লক্ষ্যে বুধবার রাত্রে নগরীর জামেয়া মাহমুদিয়া সোবহানীঘাট মাদ্রাসায় এ উপলক্ষ্যে হেফাজত নেতৃবৃন্দের গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়। মহানগর হেফাজতে ইসলামের সহ সভাপতি মাওলানা হাফিজ মহসিন আহমদের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন মহানগর হেফাজতের ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা মোস্তাক আহমদ খান, মাওলানা মুহিবুর রহমান, মাওলানা খায়রুল হোসেন, মাওলানা খলিলুর রহমান, মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, মাওলানা গাজী রহমত উল্লাহ, জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব, মাওলানা ফয়জুল হক জালালাবাদী, মাওলানা সামিউর রহমান মুসা, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মাওলানা মনজুর আহমদ, মাওলানা মুশফিকুর রহমান মামুন প্রমুখ।
বৈঠকে সিলেটের হেফাজত নেতৃবৃন্দ বলেন, বাবরী মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের রায় মুসলমানরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছে। এই রায়ে উপমহাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তি শৃঙ্খলা বিপন্ন করার সুযোগ তৈরী করা দেওয়া হয়েছে। মুসলমানদের সাথে হিন্দু সম্প্রদায়ের নতুন করে দাঙ্গা সৃষ্টির রাষ্ট্রীয় ষড়যন্ত্রের বহি:প্রকাশ ঘটেছে। পাঁচ শতবৎসরের ঐতিহ্যবাহী বাবরী মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণের রায় বিশে^র প্রতিটি মুসলমানদের হৃদয়ে আঘাত করা হয়েছে। নেতৃবৃন্দ আগামী ১৫ নভেম্বর শুক্রবার বাদ জুমআ সিলেটের হেফাজতের ইসলামের শান্তিপূর্ণ মিছিল সফল করার জন্য হেফাজতে ইসলাম ও উলামায়ে কেরাম সহ তৌহিদি জনতার প্রতি আহ্বান জানান

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 152 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।