Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

তাহের শাহ’র হাতে চুমু খেয়ে দোয়া চাইলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল

প্রকাশিত : November 13, 2019, 08:16

তাহের শাহ’র হাতে চুমু খেয়ে দোয়া চাইলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল

নিউজ ডেস্কঃ

পাকিস্তানি বংশোদ্ভূত উপমহাদেশের বিখ্যাত অলি ও দরবারে আলিয়া কাদেরিয়া সিরিকোট শরিফের সাজ্জাদানশিন আওলাদে রাসূল আল্লামা সৈয়দ মুহাম্মদ তাহের শাহ’র (ম.জি.আ) হাতে চুমু খেয়ে দোয়া চাইলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। মঙ্গলবার দিবাগত রাত নয়টার দিকে আল্লামা তাহের শাহ’র (ম.জি.আ) সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নওফেল।

সাক্ষাৎকালে আল্লামা তাহের শাহ (ম.জি.আ) সাবেক সিটি মেয়র মরহুম আলহাজ্জ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও মুসলিম উম্মার শান্তি কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া করেন। এ সময় তিনি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর বিভিন্ন আবদান ও স্মৃতি তুলে ধরেন।

উল্লেখ্য, সাবেক সিটি মেয়র মরহুম আলহাজ্জ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরী ছিলেন সুন্নীয়তের আদর্শ প্রচার প্রসারে চট্টগ্রাম অঞ্চলে একজন নির্ভীক কর্মী। জীবদ্দশায় তিনি ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে আয়োজিত জশনে জুলুসে নিরলসভাবে খেদমতসহ সুন্নীয়তের জন্য সার্বিক প্রচেষ্টা চালিয়ে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 334 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।