Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

মুক্তিযুদ্ধ মঞ্চ সিকৃবি শাখার নতুন কমিটি গঠন

প্রকাশিত : November 12, 2019, 22:14

মুক্তিযুদ্ধ মঞ্চ সিকৃবি শাখার নতুন কমিটি গঠন

নিউজ ডেস্কঃ

 

 মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আছেন বায়োকেমিস্ট্রি ও কেমিস্ট্রি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আশিকুর রহমান আশিক এবং সাধারণ সম্পাদক হিসেবে কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের শিক্ষার্থী তাহা শাবান রাজ।

সোমবার (১১ নভেম্বর) মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক ড.আ.ক.ম জামাল উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সিকৃবি শাখার এ কমিটির অনুমোদন দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে সদ্য অনুমোদনপ্রাপ্ত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে বিশ্ববিদ্যালয় শাখার পূর্নাঙ্গ কমিটি কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়।

সিকৃবি শাখার নব নির্বাচিত সভাপতি আশিকুর রহমান আশিক বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।

সিকৃবি শাখার নব নির্বাচিত সাধারণ সম্পাদক তাহা শাবান রাজ বলেন, মুক্তিযুদ্ধের আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে তরুণ সমাজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে প্রতিফলিত করাই মুক্তিযুদ্ধ মঞ্চের মূল লক্ষ্য।। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং শিক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 329 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।