Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

শহীদ মিনারের উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র আরিফ

প্রকাশিত : November 11, 2019, 20:06

শহীদ মিনারের উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক:

সিলেটডটকম:সিলেট নগরীর জিন্দাবাজার-চৌহাট্টা সড়কে চলমান রাস্তা সম্প্রসারণ, ড্রেন নির্মাণ এবং সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

সোমবার দুপুর ১টার দিকে তিনি এ উন্নয়ন কাজ পরিদর্শন করেন। এসময় মেয়র বলেন, রাস্তা সম্প্রসারণের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের দিকে কিছু যায়গা নেয়া হবে এবং একই সাথে শহীদ মিনারের সৌন্দর্য্যবর্ধনে বেশকিছু উন্নয়ন কাজ করা হবে।

মেয়র আরো বলেন, সম্প্রসারিত যায়গায় শহীদ মিনারের কিছু গাছ রয়েছে যেগুলো না কেটে অন্যত্র স্থানান্তর করা হবে। তবে বড় দুটি গাছ কাটতে হবে। বাকিগুলো স্থানান্তর করা সম্ভব হবে।

এসময় উপস্থিত ছিলেন শহীদ মিনার বাস্তবায়ন পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন আহমদ। তিনি বলেন, উন্নয়ন কাজে অনেকেই বাঁধা সৃষ্টি করতে চান। শহীদ মিনারের উন্নয়ন কাজে কেউ বাঁধা দেওয়া উচিত হবে না। সিলেটের সুদৃশ্য শহীদ মিনারের আরো সৌন্দর্য্যবর্ধন হলে দেশ-বিদেশের পর্যটকরা সিলেটে আরো বেশী আসবেন।
পরিদর্শনকালে সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 302 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।