Voice of SYLHET | logo

২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই জুলাই, ২০২২ ইং

রিফাত শরিফ হত্যাকান্ডে সংশ্লিষ্টতায় মিন্নি গ্রেফতার

প্রকাশিত : July 16, 2019, 16:11

রিফাত শরিফ হত্যাকান্ডে সংশ্লিষ্টতায় মিন্নি গ্রেফতার

বরগুনায় আলোচিত রিফাত শরিফ হত্যাকাণ্ডে জড়িত প্রতীয়মান হওয়ায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার রাত ৯টার পর তাকে গ্রেপ্তার করা হয়।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সকাল পৌনে ১০টার দিকে বরগুনা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মাইঠায় মিন্নিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। এ সময় তার পরিবারের সদস্যদের হেফাজতে নেয় পুলিশ।

দুপুর সাড়ে ১২টার দিকে বরগুনার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন তার কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন।

মিন্নিকে কেন বাসা থেকে নিয়ে আসা হয়েছে, এ প্রশ্নের উত্তরে এসপি মারুফ হোসেন বলেন, মামলার মূল রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তের জন্য এ মামলার ১ নম্বর সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নিকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়। তার বক্তব্য রেকর্ড ও জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনসে ডেকে আনা হয়েছে।

রিফাত হত্যা মামলায় মিন্নিকে এখন পর্যন্ত আটক বা গ্রেপ্তার করা হয়নি বলেও জানান বরগুনার এসপি।

গত ২৬ জুন সংঘটিত রিফাত শরিফ হত্যা মামলায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এখন পর্যন্ত এজাহারভুক্ত সাতজন (ছয়জন জীবিত) ও সন্দেহজনক সাতজন আসামিসহ মোট ১৪ জনকে গ্রেপ্তার করে। এজাহারভুক্ত গ্রেপ্তার চারজন এবং সন্দেহজনক ছয়জন আসামিসহ মোট ১০ জনকে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া এজাহারভুক্ত দুজন এবং সন্দেহজনক একজনসহ মোট তিন আসামিকে আদালতের অনুমতিক্রমে বিভিন্ন মেয়াদে রিমান্ডে এনে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। এ ছাড়া এই মামলায় পলাতক আসামিদের গ্রেপ্তারে চেষ্টা করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 910 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।