Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

ছয়টি দেশের অংশগ্রহণে বঙ্গবন্ধু গোল্ডকাপ এ মাসে

প্রকাশিত : November 11, 2019, 13:24

ছয়টি দেশের অংশগ্রহণে বঙ্গবন্ধু গোল্ডকাপ এ মাসে

স্পোর্টস ডেস্ক:

চলতি মাসেই শুরু হওয়ার কথা বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এতে বাংলাদেশ ছাড়া আরো তিনটি দলের অংশগ্রহণ নিশ্চিত হয়েছে। তবে আয়োজক বাফুফে আরো দুটি দেশকে টুর্নামেন্টে আনতে চাইছে। এছাড়া টুর্নামেন্টের ভেন্যু হিসেবে সিলেটকেও বিবেচনায় রাখছে বাফুফে।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর কর্মকর্তারা জানিয়েছেন, আগামী ২১ নভেম্বর থেকে মাঠে গড়াতে পারে বঙ্গবন্ধু গোল্ডকাপ। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী বলেন, ছয়টি দল ইতোমধ্যে আমাদের কনফার্ম করেছে। হয়-তো এই সপ্তাহে আমরা একটা মিটিং করবো। যারা স্পন্সরশীপ নিতে আগ্রহী তাদের সাথে মিটিং করে এই টুর্নামেন্টের দিন-ক্ষণ চূড়ান্ত করতে পারবো।
তবে জাতির জনকের নামে টুর্নামেন্টে মাত্র ৪ দল হলে কেমন দেখাবে, এ বিবেচনায় এখন বাফুফে দল বাড়াতে কাজ করছে। আরো দুটি যুক্ত হতে পারে টুর্নামেন্টে।
বাফুফেল সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ সংবাদমাধ্যমকে বলেন, ‘বাংলাদেশসহ চারটি দল আমাদের হাতে আছে। আরো দুটি দল নিয়ে কাজ করছি আমরা। গতবারের মতো এবারও ছয়টি দল হতে পারে।
জানা গেছে, পূর্ব তিমুর, চীনা তাইপে ও তাজিকিস্তানের মধ্য থেকে দুটি দল আনার বিষয়ে কাজ করছে বাফুফে।
এদিকে, টুর্নামেন্টের ভেন্যু হিসেবে এবার শুরুতে শুধুমাত্র ঢাকাকেই রাখা হয়। তবে এখন সিলেটকেও ভেন্যু তালিকায় রাখতে চাইছে বাফুফে।এ ব্যাপারে আবু নাইম সোহাগ বলেন, ‘ঢাকা সব ম্যাচ হওয়ার সম্ভাবনা বেশি। তবে সিলেটকেও এখন আমরা বিবেচনায় নিচ্ছি।’জানা গেছে, টুর্নামেন্টের ম্যাচ সিলেটে হলে দুটি গ্রুপের মধ্য থেকে একটি গ্রুপের ম্যাচ হতে পারে এখানে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 182 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।