Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তাণ্ডবে আট জেলায় ১১ জনের মৃত্যু

প্রকাশিত : November 10, 2019, 21:02

ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তাণ্ডবে আট জেলায় ১১ জনের মৃত্যু

ভয়েসঅবসিলেট ডেস্ক:

ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তাণ্ডবে আট জেলায় ঘর ও গাছচাপা পড়ে নারীসহ ১১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া ঝড়ে কয়েক হাজার ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে, কয়েকটি স্থানে বাঁধ ভেঙে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে এবং বিপুলসংখ্যক গাছ উপড়ে পড়েছে।

রোববার (১০ নভেম্বর) ভোর থেকে দুপুরের মধ্যে ঝড়ের সময় এসব ঘটনা ঘটে। শনিবার (০৯ নভেম্বর) দিবাগত রাত থেকে এসব জেলায় ঘূর্ণিঝড়ের তাণ্ডব শুরু হয়।

খুলনার দাকোপ উপজেলার দক্ষিণ দাকোপ গ্রামে গাছচাপা পড়ে প্রমীলা মণ্ডল (৫২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ওই এলাকার সুভাষ মণ্ডলের স্ত্রী।

অপরদিকে দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামে সকাল ৯টার দিকে বাসার পাশে গাছচাপায় মারা যান আলমগীর হোসেন (৩৫) নামে এক ব্যক্তি। একই গ্রামে গাছ পড়ে আবদুর রহমান নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

বরিশালের উ‌জিরপুর উপজেলায় ঘূর্ণিঝড় ‘বুলবুল’র আঘাতে ঘরচাপা পড়ে আশালতা মজুমদার (৬৫) নামে এক বৃদ্ধা মারা যান।

পটুয়াখালীর মির্জাগ‌ঞ্জের উত্তর রামপুরা গ্রা‌মের হামেদ ফকির (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বরগুনা সদর উপজেলার ৯ নম্বর এম. বালীয়াতলী এলাকার ডিএন কলেজ আশ্রয়কেন্দ্রে হালিমা খাতুন (৬৬) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার বাড়ি সদর উপজেলার বানাই গ্রামে।

পিরোজপুরজেলার নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের লড়া গ্রামে ঘরের উপর গাছ চাপা পড়ে ননী গোপাল মণ্ডল (৬৫) নামে এক বৃদ্ধ মারা যান।

ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তাণ্ডবে বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নের চাকুলী গ্রামে গাছচাপায় হিরা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। হিরা বেগম একই গ্রামের মাসুম শেখের স্ত্রী।

বাগেরহাটের রামপাল উপজেলার ভরসাপুর গ্রামে গাছচাপা পড়ে সামিয়া খাতুন (১৫) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। সামিয়া উপজেলার দরপোনারায়ণপুর গ্রামের বাবুল শেখের মেয়ে।

রোববার দুপুরে মাদারীপুরে ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তাণ্ডবে ঘরের টিনের চাল ভেঙে সালেহা বেগম (৫০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়।

কোটালীপাড়া উপজেলার বান্ধাবা‌ড়ি গ্রামের ছে‌কেন হাওলাদার (৭০) ও সদর উপ‌জেলার গোলাবা‌ড়িয়া গ্রা‌মে ম‌তি বেগম (৬৫)।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 126 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।